গ্রিজমানের জোড়ায় জয়ে ফিরলো অ্যাটলেটিকো 
গ্রিজমানের জোড়ায় জয়ে ফিরলো অ্যাটলেটিকো 

সংগৃহীত ছবি

গ্রিজমানের জোড়ায় জয়ে ফিরলো অ্যাটলেটিকো 

অনলাইন ডেস্ক

রায়ো ভায়োকানোর বিপক্ষে হতাশাজনক ড্রয়ের পর জয়ে ফিরলো অ্যাটলেটিকো মাদ্রিদ। আজ স্প্যানিশ লা লিগায় আঁতোয়ান গ্রিজমানের জোড়া গোলে রিয়াল বেতিসকে তাদেরই ঘরের মাঠে ২-১ গোলে হারিয়েছে মাদ্রিদের ক্লাবটি।

ভায়োকানোর বিপক্ষে ড্রয়ে লিগের সেরা তিন থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় ছিল অ্যাটলেটিকো। তবে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলা রিয়াল সোসিয়েদাদ ১১তম রাউন্ডে হেরে যাওয়ায় তা আর হয়নি।

উল্টো বেতিসকে হারানোয় এখন ১ পয়েন্ট এগিয়ে থেকে তিনেই রইল অ্যাটলেটিকো।

বেতিসের মাঠ বেনিতো ভিলামারিনে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই। তবে বিরতির পর মাঠে নামতেই দারুণ এক গোল করেন গ্রিজমান। যদিও গোলমুখে শট নেন তিনি।

৫৩ মিনিটে কর্নার কিক থেকে ডি বক্সে বল বাড়ান তিনি। তবে বল বাঁক খেলে গোলরক্ষক বোকা বনে যান। এরপর এক বেতিস ডিফেন্ডার অনেক চেষ্টা করলেও বল জালে যাওয়া রুখতে পারেননি।

অ্যাটলেটিকো দ্বিতীয় গোলের দেখা পায় ৭১ মিনিটে। সঙ্গ বদ্ধ আক্রমণ থেকে এবার গোলটি পায় অতিথিরা। আনহেল কোরেয়া, মাথেউজ কুনিয়া এবং গ্রিজমান নিজেদের জায়গা অদল-বদল করে বেতিস রক্ষণকে দিকভ্রান্ত করে দেয়। গ্রিজমান দ্বিতীয়বারের মতো স্কোরশিটে নাম তোলার আগে বলটি আসে কুনিয়ার পা থেকে।

বেতিস ম্যাচে উত্তেজনা ফেরানোর চেষ্টা করেছিল শেষের দিকে। গ্রিজমানেরই স্বদেশী নাবিল ফেকির। ৮৪ মিনিটে ফ্রি কিক থেকে বাঁ পায়ের শটে অ্যাটলেটিকো গোলরক্ষক ইয়ান অবলাককে বোকা বানিয়ে বাঁ পোস্ট দিয়ে বল জালে জড়ান এই ফরোয়ার্ড। যদিও ফেকিরের সেই গোলের পর বেতিস ম্যাচে সমতা টানতে ব্যর্থ হয়। তাতে জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাটলেটিকো।

news24bd.tv/সাব্বির