জীবনে এমন ব্যাটিং দেখি নাই: মাশরাফি 

সংগৃহীত ছবি

জীবনে এমন ব্যাটিং দেখি নাই: মাশরাফি 

অনলাইন ডেস্ক

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে একাই লড়াই করে ভারতকে জয় এনে দিয়েছেন বিরাট কোহলি। দল যখন চরম বিপদে তখন দলের হাল ধরেছেন। এর সময় নিয়ে খোলস ছেড়ে বেরিয়েছেন। আর শেষে তো নিজের রুদ্রমূর্তি দেখান কোহলি।

পাকিস্তানি বোলারদের খাওয়ান নাকানি-চুবানি।

৫৩ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলার পর কোহলি নিজেই স্বীকার করে নিয়েছেন টি২০তে এটাই তার সেরা ইনিংস। কোহলির নিজেরও বিশ্বাস হচ্ছিল না পাকিস্তানের দুর্দান্ত পেস বোলিং অ্যাটাকের সামনে কীভাবে এত দারুণ ব্যাটিং করলেন তিনি! যেমনটা বিশ্বাস হচ্ছে না বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজারও।

কোহলির ব্যাটিংয়ে মন্ত্রমুগ্ধ মাশরাফি সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলির অবিস্মরণীয় ইনিংসটি নিয়ে লিখেছেন, ‘কোহলির ৭১টা একশোর অনেকগুলো দেখেছি, কিন্তু এরকম ইনিংস কেউ খেলতে পারে আমার জানা ছিল না।

মাশরাফি লেখেন, ‘উইকেট পড়ে গেলে গেম নতুন করে সাজানো এবং স্ট্রাইক রোটেট করে খেলা; ডিপে নেওয়া এবং ঠিক সময় মতো কাউন্টার অ্যাটাক করা; তাও সাকসেসফুলি! কী পরিমাণ কনফিডেন্স নিজের প্রতি! একটা জিনিস ক্লিয়ার, বিরাটের ধারে কাছে কেউ নাই এবং তার খারাপ সময়টা ছিলো জাস্ট ফ্লুক। ’

এরপর মাশরাফি জানান, এমন ব্যাটিং আগে কখনও দেখেননি তিনি, ‘আমি জীবনে এমন ব্যাটিং দেখি নাই। আর দেখলেও এভাবে অংকের মতো মিলিয়ে ইনিংস শেষ করতে দেখি নাই। হোয়াট আ ব্যাটসম্যানশিপ! অ্যা কিং ইজ অলওয়েজ কিং। ’

news24bd.tv/সাব্বির