শরীর দেখিয়ে ভাইরাল হইনি : সুবহা

সংগৃহীত ছবি

শরীর দেখিয়ে ভাইরাল হইনি : সুবহা

অনলাইন ডেস্ক

আলোচিত মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। ব্যক্তি জীবনের তীক্ত অতীত ভুলে এখন কাজে মনোযোগী তিনি। কয়েকদিন  আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বসন্ত বিকেল’ সিনেমা। এই সিনেমায় অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক হলো সুবহার।

‘বসন্ত বিকেল’ সিনেমা মুক্তির পর নতুন করে আলোচনায় এসেছেন সুবহা। অনেকেই প্রশংসা করছেন তার অভিনয়ের। আবার মুক্তির পর প্রেক্ষাগৃহ পরিদর্শন শেষে গণমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবেগে কেঁদে ফেলেছিলেনও এই অভিনেত্রী। কিন্তু এবার অতি আবেগে অনেকটা বিস্ফোরকমূলক মন্তব্য করলেন সুবহা।

রোববার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ফেসবুকে সিনেমার একটি ছবি পোস্ট করে সেখানেই মন্তব্য করেন সুবহা। তিনি স্ট্যাটাসে লেখেন, “হ্যাঁ, এখন সিনেমার জন্য ভাইরাল হয়েছি। কারণ এটা আমার প্রথম ছবি। আমি এই ছবির জন্য অনেক কষ্ট করে অভিনয় করেছি। ”

“এর আগে যখন ভাইরাল হয়েছিলাম তখন কিন্তু শরীর দেখাইয়া ভাইরাল হইনি। সত্যি ঘটনা তুলে ধরে চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি। ”

তিনি আরও লেখেন, “মানুষ তো পয়সা খরচ করে শরীর দেখাইয়া হট ড্রেস পরে ভিডিও বানায়, কত কি করে ভাইরাল হতে চায়। কিন্তু হইতে পারে না, পারে না। আর যদি আমাকে মানুষজন পছন্দ করে ভালোবাসে, ফলো করে তাহলে আমার কি করার আছে, বলুন?”

সবশেষ তিনি লেখেন, “সবার জন্য শুভ কামনা। সবাই বসন্ত বিকেল হলে গিয়ে দেখুন। আশা করি আমার অভিনয় আপনাদের  ভালো লাগবে। ”

নির্মাতা রফিক সিকদারের পরিচালনায় এই সিনেমায় সুবহার বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন চিত্রনায়ক ওমর সানী, শাহনূর, শিবা সানু, সূচরিতা, তানভীর তনু, আমান রেজা ও তানহা তাসনিয়া।

news24bd.tv/আলী