নেত্রকোনায় চুরির টাকা ভাগাভাগি করতে গিয়ে খুন!

সহযোগী গ্রেপ্তার 

নেত্রকোনায় চুরির টাকা ভাগাভাগি করতে গিয়ে খুন!

নেত্রকোনা প্রতিনিধি :

নেত্রকোনার সরকারি কৃষি ফার্ম এলাকা থেকে আমিরুল ইসলাম (২৪) নামের এক চোরের লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় সোহাগ মিয়া নামের অপর এক সহযোগী যুবককে গ্রেপ্তার করা হয়েছে।  

পুলিশ জানায়, পুলিশ সুপার কার্যালয়ে সিসি টিভির ক্যামেরায় বিএডিসি ফার্মের ভেতরে এক যুবকের যাওয়া আসা দেখে সন্দেহ হয়।  পরে ভিডিও পর্যবেক্ষণ করে ফার্মের ভেতর খোঁজ নিয়ে দেখা যায় আমিরুল ইসলাম নামের এক (২৪) যুবকের লাশ পড়ে আছে।

শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।
 
এদিকে সকালেই আমিরুলের বন্ধু সোহাগ মিয়া (২৪)কে আটক করে পুলিশ। আটক সোহাগ ফার্মের কাছাকাছি এলাকা চল্লিশাকান্দায় থাকতো। নিহত আমিরুল পুর্বধলা উপজেলার পানিসা গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে।
সেও কুড়পাড় ভূইয়া বাড়ি এলাকায় ভাড়া থাকত।  

পুলিশ আরও জানায়, আমিরুলের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় চুরি সহ বিভিন্ন অপরাধে ৯ টি মামলা রয়েছে। এছাড়াও বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা আছে। তারা দুজন এক সাথেই চুরি সহ মাদক সেবন করত।  

নেত্রকোনা সদর মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত রাতেও এরা একসাথে ছিল। রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে- চুরির টাকা ভাগাভাগি করতে গিয়ে হয়তো এ খুনের ঘটনা ঘটতে পারে। লাশের পাশে নেশা জাতীয় ড্যান্ডি পাওয়া গেছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আটক সোহাগকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চুরির মালামাল কোন কোন ভাঙ্গারির দোকানে বিক্রি করেছে সেটিও খবর নেওয়া হচ্ছে।  

news24bd.tv/কামরুল