'বাংলার মানুষ খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনবে না'
'বাংলার মানুষ খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনবে না'

সংগৃহীত ছবি

'বাংলার মানুষ খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনবে না'

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বাংলার মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনবে না। আপনারা পাকিস্তানকে লালন করেন, আপনারা পাকিস্তানে ফিরে যান।

আজ শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, লন্ডন থেকে বাংলাদেশ কোন পথে যাবে, এটা নতুন করে ফয়সালার প্রয়োজন নেই।

সেই ফয়সালা ১৯৭১ সালে হয়ে গেছে। বিএনপি সমাবেশ করছে, কথার ফুলঝুরি ছড়াচ্ছে। সকাল-বিকেল ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে তারা।

বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, ওরা বলে- টেক ব্যাক বাংলাদেশ।

ওদের বাবা ছিল রাজাকার। আপনারা বাংলাদেশকে কোথায় নিয়ে যেতে চান? বোমা মেরে মানুষ মেরেছেন। মির্জা ফখরুল, কোথায় ছিল আপনাদের মানবতা? পার্লামেন্টে নিন্দা প্রকাশ করতে দিলেন না। এত সহজে আপনাদের চোখের পানি শেষ হবে না। দুই একটা সমাবেশ করে আপনারা মনে করছেন, খেলা মনে হয় জমে গেছে। বাংলার মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনবে না। আপনারা পাকিস্তানকে লালন করেন, আপনারা পাকিস্তানে ফিরে যান।

হানিফ আরও বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে বহুকষ্টে ৩০ শতাংশ লোককে বিদ্যুৎ দিয়েছিল। তাও ২০ ঘণ্টা লোড শেডিং থাকত। সবাই বিদ্যুৎ আসলে বলত, খালেদা জিয়া আসল! আমরা শতভাগ মানুষকে বিদ্যুৎ দিয়েছি। সারা দুনিয়ার বিপর্যস্ত অবস্থা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে মন্দা। সারা বিশ্বে জ্বালানি ক্রাইসিসের কারণে মানুষ কষ্ট পাচ্ছে, সাময়িক অসুবিধা হচ্ছে- এতে আমাদের দায় নেই। মির্জা ফখরুলরা বলে যাচ্ছেন দেশে দুর্ভিক্ষ লেগে গেছে, সব শেষ হয়ে গেছে। তারা আমাদের অর্জন চোখে দেখে না।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, একজন কীভাবে এতো বড় নির্লজ্জ মিথ্যাবাদী হয়। তা মির্জা ফখরুলের কথা শুনলেই বুঝা যায়।

সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সারওয়ারের সভাপতিত্বে ভার্চুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মুজিবুল হক।

news24bd.tv/রিমু