ইউএনও'র স্বামীকে পেটালেন আ.লীগ নেতার ছেলে
ইউএনও'র স্বামীকে পেটালেন আ.লীগ নেতার ছেলে

সংগৃহীত ছবি

ইউএনও'র স্বামীকে পেটালেন আ.লীগ নেতার ছেলে

অনলাইন ডেস্ক

বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদা পারভীনের স্বামীকে পিটিয়েছেন আওয়ামী লীগ নেতার ছেলে। শনিবার (২৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন- শামিম হোসেন (৪০) ও তার ছেলে আলিফ হোসেন (১৯)।

তারা সোনাতলা পৌর এলাকার বাসিন্দা ৷ শামিম উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সোনাতলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আলম বুলুর ছেলে।

ভুক্তভোগী ইউএনওর স্বামীর নাম আল আমিন শিকদার। তিনি পেশায় একজন সফটওয়্যার প্রকৌশলী।

জানা গেছে, শনিবার বিকেলে শামিম ও তার ছেলে আলিফ উপজেলা পরিষদ চত্বরের ব্যাডমিন্টন কোর্টে খেলছিলেন।

এ সময় ইউএনও সাইদা পারভীনের স্বামী সেখানে যান ৷ তখন ইউএনও’র গাড়িচালক শামিম ও আলিফকে সেখান থেকে চলে যেতে বললে, তারা তর্কে জড়িয়ে পড়েন। পরে ইউএনও’র স্বামী আল-আমিন তাদের ঝগড়া করতে নিষেধ করলে, তারা আলৈ আমিনের ওপর হামলা চালন।  

এ বিষয়ে সোনাতলার ইউএনও সাইদা পারভীন বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ। সম্প্রতি তার বুকে অস্ত্রোপচার করে স্ক্র বসানো হয়েছে। বর্তমানে সুস্থ আছেন তিনি। এ বিষয়ে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুব আলম বুলু। তিনি বলেন, শনিবার সন্ধ্যার দিকে আমার ছেলে ও নাতি ইউএনওর বাড়ির সামনে দিয়ে হেঁটে যাচ্ছিল। তখন ইউএনও’র স্বামী আল-আমিনের সঙ্গে আমার ছেলের ধাক্কা লাগে। এর জন্য পুলিশ আমার ছেলে ও নাতিকে ধরে নিয়ে গেছে।  

এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, অভিযুক্ত বাবা ও ছেলেকে উপজেলা চত্বর থেকেই আটক করা হয়েছে। বর্তমানে তারা আমাদের হেফাজতে আছেন।  

news24bd.tv/হারুন