স্কুলের ছাদ থেকে রড পড়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

স্কুলের ছাদ থেকে রড পড়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

সুনামগঞ্জ প্রতনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন স্কুলের ছাদের উপর থেকে রড পড়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী উষা মনি (৮) মৃত্যু হয়েছে।  রোববার (৩০ অক্টোবর) সকালে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই ঘটনা ঘটে। নিহত উষা মনি (৮) শাহগঞ্জ শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে তাহিরপুর উপজেলার শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসে শিক্ষার্থীরা।

 

এর মধ্যে শিক্ষার্থী উষা মনি পানি খাওয়ার জন্য ক্লাস রুম থেকে বাইরে বের হলে নির্মানাধীন তিন তলা ভবনের ছাদ থেকে একটি রড ওই শিক্ষার্থীর উপরে পড়ে যায়। এ সময় বিদ্যায়লয়ের শিক্ষক ও এলাকাবাসী মিলে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র কর্তব্যরত চিকিৎসক ডা. মির্জা রিয়াদ হাসান জানান, মাথায় আঘাতের কারণ হাসপাতালে আসার পূর্বে শিশুটির মারা গেছে।

নিহত শিক্ষার্থীর মা জানান, সকালে মেয়েকে টাকা দিয়ে স্কুলে পাটিয়েছি, এখন আমার মেয়ে মারা গেছে।

আমার মেয়েরে এখন কোথায় পাব।  

স্থানীয়রা অভিযোগ করে বলেন, টিকাদারের কাজের গাফিলতির কারণে আজকে একজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এটার দায় কে নিবে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন জানান, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।  

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির জানান, ঘটনাটি খুবেই মর্মান্তিক এ বিষয়ে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

news24bd.tv/কামরুল