একসঙ্গে লটারি জিতলেন একই পরিবারের তিন সদস্য

সংগৃহীত ছবি

একসঙ্গে লটারি জিতলেন একই পরিবারের তিন সদস্য

অনলাইন ডেস্ক

‘যদি লাইগা যায়’ এমন বিশ্বাস থেকে অনেকেই লটারির টিকিট কেনেন। এতে কেউ হন ‘আঙুল ফুলে কলাগাছ’, আবার কারও হয় ‘ভাঁড়ে মা ভবানী’। তবে একই পরিবারের তিন সদস্যের প্রত্যেকে যদি লটারিতে ৫০ হাজার মার্কিন ডলার জেতে, তাও আবার একই দোকান থেকে কেনা তিন লটারির টিকিটে, কেমন অবিশ্বাস্য মনে হয় না? এমনই এক অবিশ্বাস্য ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ড প্রদেশে।  

ম্যারিল্যান্ড লটারি সংস্থার বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৩ অক্টোবর ম্যারিল্যান্ডের হ্যাম্পস্টিড অঞ্চলের এক দোকান থেকে ৬১ বছর বয়সী এক ব্যক্তি ১ ডলার দিয়ে একটি লটারির টিকিট কেনেন।

তার কিছুক্ষণ পরেই ওই ব্যক্তির ২৮ বছর বয়সী মেয়ে এবং ৩১ বছরের ছেলে ওই একই দোকান থেকে আরও দুটি লটারির টিকিট কেনেন। অথচ তাদের কেউই অন্যজনের কেনা লটারির টিকিট সম্পর্কে জানতেন না।  

এদিকে ওই দিনের লটারির ঘোষণায় পরিবারের তিন সদস্যের প্রত্যেকেই ৫০ হাজার মার্কিন ডলার করে পুরস্কার পেয়েছেন বলেছে জানিয়েছে ম্যারিল্যান্ড লটারি সংস্থা। সংস্থার এক কর্মকর্তা বলেন, ‘বিজয়ীদের একজন এই অর্থ দিয়ে নতুন বাড়ি কেনার পরিকল্পনা করছেন এবং বাকি দুজন তাদের পুরস্কারের অর্থ বিনিয়োগের কাজে ব্যবহার করবেন বলে আমাদের জানিয়েছেন।

’ 

news24bd.tv/ইস্রাফিল