টিকটকে হোটেল রুমের ভিডিও, চটলেন কোহলি

সংগৃহীত ছবি

টিকটকে হোটেল রুমের ভিডিও, চটলেন কোহলি

অনলাইন ডেস্ক

হোটেল রুমে গোপনীয়তা লঙ্ঘনের গুরুতর অভিযোগ এনেছেন সময়ের অন্যতম ক্রিকেটার বিরাট কোহলি। তার অভিযোগ, রোববার সাউথ আফ্রিকার বিপক্ষে হারের ম্যাচে পার্থে হোটেল রুমে কোহলির ভিডিও ধারণ করে এক টিকটকার। পরে যা ‘কিং কোহলির হোটেল রুম’ বলে ছড়িয়ে দেওয়া হয় যোগাযোগ মাধ্যমে। এ সময় অজ্ঞাত ওই টিকটকার কোহলির হোটেল রুম স্ক্যান করেছিল বলেও জানা গেছে।

এ বিষয়ে কোহলি তার ইনস্টাগ্রাম পোস্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যেটি মূলত টিকটকার দ্বারা যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছিল। পোস্টে ক্রিকেটারদের গোপনীয়তাকে সম্মান করার অনুরোধ জানিয়েছেন কোহলি।

তিনি লিখেন, ‘আমি বুঝতে পারি ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়দের দেখে খুব খুশি উত্তেজিত হয়ে পড়ে। তাদের সাথে দেখা করার জন্য আবেগপ্রবণ হয়।

আমি সর্বদা এটির প্রশংসা করেছি। কিন্তু এখানে এই ভিডিওটি ভয়ঙ্কর। এটি আমার গোপনীয়তা সম্পর্কে খুব বিভ্রান্তিকর পরিস্থিতিতে ফেলেছে। আমি যদি আমার নিজের হোটেল রুমে গোপনীয়তা না রাখতে পারি, তাহলে কি আমি আসলেই কোন ব্যক্তিগত স্থান আশা করতে পারি? এটা ধর্মান্ধতা এবং গোপনীয়তার সম্পূর্ণ আক্রমণ। দয়া করে মানুষের গোপনীয়তাকে সম্মান করুন এবং তাদের বিনোদনের পণ্য হিসাবে বিবেচনা করবেন না। ’

কোহলির পোস্টে প্রতিক্রিয়া জানানো লোকদের মধ্যে ডেভিড ওয়ার্নারও ছিলেন, যিনি হোটেলটিকে ট্যাগ করে প্রতিক্রিয়া জানিয়েছেন, ‘এটি হাস্যকর, সম্পূর্ণরূপে অগ্রহণযোগ্য। ’

ভারতীয় দল এ বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া কিংবা আইসিসির কাছে কোনো লিখিত অভিযোগ করেনি। তবে বিষয়টি হোটেল কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছে। যেন আগামীতে এ বিষয়ে আরও সর্তক হয় হোটেল কর্তৃপক্ষ। বর্তমানে অ্যাডিলেডের পথে রয়েছে ভারত। বুধবার এই ভেন্যুতে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত।

news24bd.tv/আমিরুল