ফুল-ফলে নয়, চিপস দিয়ে সাজানো গাড়িতে বিয়ে করতে গেলেন যুবক!
ফুল-ফলে নয়, চিপস দিয়ে সাজানো গাড়িতে বিয়ে করতে গেলেন যুবক!

সংগৃহীত ছবি

ফুল-ফলে নয়, চিপস দিয়ে সাজানো গাড়িতে বিয়ে করতে গেলেন যুবক!

অনলাইন ডেস্ক

শখ পূরণের জন‍্য কত লোকে কত কী না করেন। বিয়েতে সাধারণত ফুল দিয়েই বরযাত্রীর গাড়ি সাজানো হয়। গোলাপ, রজনীগন্ধার মতো নানান ফুলে সাজানো গাড়িতে চেপেই বিয়ে করতে যান বর। সম্প্রতি দেখা গেছে ভিন্ন চিত্র।

ভারতের পূর্ব বর্ধমানের জামালপুরে আঙুর-খেজুর-চেরিফল দিয়ে সাজানো গাড়িতে করে বিয়ে করতে যান সৌরভ পাল নামের এক যুবক। তবে এবার ফুল কিংবা ফল দিয়ে নয়; চিপস দিয়ে সাজানো গাড়িতে বিয়ে করতে গেলেন চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপের বাসিন্দা হাসান আল নাহিয়ান।

সম্প্রতি এমন ঘটনা দেখে হতবাক এলাকার বাসিন্দারা। নাহিয়ানের এমন কাণ্ডে নানান মন্তব্য নেটিজেনদের।

 

এ বিষয়ে বর হাসান আল নাহিয়ান বলেন, 'ফুল দিয়ে গাড়ি সাজানোর পর সেই ফুল খুলে ফেলতে হয়। কাজে আসে না কারো। ছিঁড়ে নষ্ট করা হয় ফুলগুলো। এতে অপচয় হয়। কিন্তু কুড়কুড়ে ও চিপস দিয়ে গাড়ি সাজানোর পর সেগুলো অপচয় হবে না। চিপসগুলো বাচ্চারা খেতে পারবে। '

তিনি বলেন, 'বরের গাড়ির ফুলগুলো শিশুরা খুব আগ্রহ নিয়ে ছিঁড়ে। বড়রা তাদের বাধা দেন। এটা নিয়ে অনেক বাচ্চাকেই মন খারাপ করতে দেখেছি। আমার মনে হয়েছে ফুলের বদলে বাচ্চাদের খাবার দিয়ে গাড়ি সাজালে তারা ছিঁড়লে কেউ বাধাও দিবেনা। আর তারা মজার খাবার পেয়ে খুশিও হবে। এই ভাবনা থেকেই কাজটা করেছি। ' 

আরও দেখুন: ফুল নয়, আঙুর-খেজুর-চেরিফলে সাজানো গাড়িতে বিয়ে করতে গেলেন সৌরভ

নাহিয়ানের বিয়ের গাড়ি সাজাতে ব্যবহার করা হয়েছে প্রায় ৪৫০টি কুড়কুড়ে চিপসের প্যাকেট। এছাড়া বিভিন্ন রকমের চিপস ও স্ন্যাকসের প্যাকেটও ব্যবহার করা হয়েছে গাড়িটি সাজাতে।

news24bd.tv/রিমু