লুটের চার হাজার লিটার সয়াবিন তেলসহ ৮ ডাকাত গ্রেপ্তার
লুটের চার হাজার লিটার সয়াবিন তেলসহ ৮ ডাকাত গ্রেপ্তার

সংগৃহীত ছবি

লুটের চার হাজার লিটার সয়াবিন তেলসহ ৮ ডাকাত গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে একটি শিল্প প্রতিষ্ঠানের ডিপো থেকে মালামাল লুটের ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে চার হাজার লিটার সয়াবিন তেলসহ লুটের মালামাল জব্দ করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, আবুল কালাম (৩০), জালাল হোসেন (৪৬), নজরুল ইসলাম (৩০), আবু সাঈদ ওরফে সৈকত (২৭), বাদল ওরফে আসলাম (২৮), ইন্তাজ আলী (৩৫), রাকিব (২৮) ও ইউনুছ (৫৫)।

প্রত্যেকের নামে বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, মাদকসহ পাঁচটির বেশি মামলা রয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাছুম আহম্মেদ ভূঁঞা জানান, ২২ সেপ্টেম্বর রাতে ময়মনসিংহ সদর উপজেলার বেলতলী এলাকায় কর্মচারী পরিচয়ে ২৫-৩০ জন ডাকাত মেঘনা গ্রুপের ডিপোতে প্রবেশ করে। পরে তারা পাহাদারদের হাত-পা বেঁধে একটি ট্রাক, ৮ হাজার ৩৮৮ লিটার সয়াবিন ও ২ লাখ ১১ হাজার টাকাসহ মোট ২৯ লাখ ২৬ হাজার ২৪৬ টাকার মালামাল লুট করে। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় একটি মামলা করা হয়।

সোমবার (৩১ অক্টোবর) শরীয়তপুরের পালং থানা এলাকা থেকে ডাকিতার ঘটনায় যুক্ত থাকার অপরাধে আবুল কালামকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকিদের গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে ট্রাক, চার হাজার লিটার সয়াবিন তেলসহ ২০ লাখ ৩০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়।  

গ্রেপ্তার ডাকাতদের আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এসপি।

news24bd.tv/হারুন