'বিএনপি পরিবারের কারণে তারেক-জোবাইদার নামে মামলা'
'বিএনপি পরিবারের কারণে তারেক-জোবাইদার নামে মামলা'

'বিএনপি পরিবারের কারণে তারেক-জোবাইদার নামে মামলা'

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারেক রহমান ও জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি 'সরকারের রাজনৈতিক প্রতিহিংসা'।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে চেয়ারপার্সনের কার্যালয়ে মহানগর দায়রা জজ আদালত কর্তৃক তারেক-জোবাইদার গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রেক্ষিতে এ মন্তব্য করেন ফখরুল। তিনি বলেন, 'আমাদের দলের নেতা তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে যে মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে, তার কোনো ভিত্তি নেই। আওয়ামী লীগ সরকার শুরু থেকে রাজনৈতিক প্রতিহিংসার জন্য এসব মামলা করেছে।

উদ্দেশ্য একটাই, এসব মামলা করে তাদেরকে মূলত বাংলাদেশ থেকে দূরে সরিয়ে রাখা, রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার একটা প্রচেষ্টা মাত্র। '

তিনি বলেন, 'আমরা এই গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে এই গ্রেপ্তারি পরোয়ানা ও মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি'।

উল্লেখ্য, দুর্নীতি দমন কমিশনের করা মামলায় মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালত তারেক রহমান ও জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। বিচারক আসাদুজ্জামান দুদকের এই মামলার অভিযোগপত্র গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানার এই আদেশ দেন।

news24bd.tv/FA