লো সেলসোকে কাতারে নাও পেতে পারে আর্জেন্টিনা
লো সেলসোকে কাতারে নাও পেতে পারে আর্জেন্টিনা

লো সেলসোকে কাতারে নাও পেতে পারে আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার মাঝমাঠের বড় ভরসা জিওভানি লো সেলসো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপ পরবর্তী সময়ে নিজ হাতে যে নতুন দল গড়েছেন লিওনেল স্কালোনি, সে দলের একটি স্তম্ভ এই মিডফিল্ডার। তবে বিশ্বকাপ যখন দরজায় কড়া নাড়ছে, তখনই দুঃসংবাদ আর্জেন্টাইন শিবিরে। চোটের কারণে লো সেলসোকে হয়তো বিশ্বকাপে পাবে না আলবিসেলেস্তেরা!

রোববার লা লিগায় ভিয়ারিয়ায়ের হয়ে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে খেলার সময় চোট নিয়ে মাঠ ছাড়েন লো সেলসো।

প্রথম দফার পরীক্ষা-নিরীক্ষা শেষে জানানো হয়, ডান পায়ের মাংসপেশিতে চোট পেয়েছেন তিনি। তিন সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার। সেক্ষেত্রে বিশ্বকাপের প্রথম ম্যাচ মিস করবেন লো সেলসো।

তবে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনির চিন্তা বাড়িয়ে দিয়েছে নতুন করে আসা খবর।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ধারণার চেয়েও লো সেলসোর চোটের অবস্থা বাজে। এমনকি অস্ত্রোপচার পর্যন্ত করানো লাগতে পারে তার। যদি তাই হয়, তবে পরীক্ষিত এই মিডফিল্ডারকে ছাড়াই কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করতে হবে আর্জেন্টিনাকে। সেক্ষেত্রে, কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

স্প্যানিশ সময় মঙ্গলবারের মধ্যে লো সেলসোর চোট নিয়ে বাকি পরীক্ষা-নিরীক্ষা শেষে চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার কথা আছে ভিয়ারিয়াল মেডিকেল বিভাগের। সে প্রতিবেদন যাতে ভালো আসে এখন সেই প্রার্থনাতেই আর্জেন্টাইন ভক্ত-সমর্থকরা।

news24bd.tv/সাব্বির