মৌসুমীর জন্মদিনে যা বললেন ওমর সানী (ভিডিও)

মৌসুমী-ওমর সানী

মৌসুমীর জন্মদিনে যা বললেন ওমর সানী (ভিডিও)

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর জন্মদিন আজ। ১৯৭৩ সালের এই দিনে খুলনায় জন্মগহণ করেন তিনি। তার পুরো নাম আরিফা পারভীন মৌসুমী। ১৯৯৩ সালে সাহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মৌসুমীর।

একই সিনেমা দিয়ে সালমান শাহও চলচ্চিত্রে আসেন। এরপর দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য সিনেমা উপহার দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে, জন্মদিনের প্রথম প্রহরে কেক কেটে স্ত্রীর বিশেষ দিনটি উদযাপন করেছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। কেক কাটার মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফেজবুকে জন্মদিন উদযাপনের করে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন ওমর সানী। ৪১ সেকেন্ডের সেই ভিডিওতে ওমর সানী বলেন, আল্লাহ মৌসুমীকে সবচেয়ে ভালো রাখুক, সুন্দর রাখুক। তার হায়াত দান করুন এবং সুস্থ রাখুন, আমিন।

জ্জজ

এছাড়াও সেই পোস্টের ক্যাপশনে ওমর সানী লেখেন, 'শুভ জন্মদিন প্রিয়দর্শিনী। আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে সুস্থ রাখুন, পরিবার নিয়ে ভালো রাখুন। তোমার জন্মদিনে সবার মাঝে আমিও একজন ভালোবাসার মানুষ। সবাই দোয়া করবেন ওর (মৌসুমী) জন্য। শুভ জন্মদিন মৌসুমী'।

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানির সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন মৌসুমী। তাদের ঘরে ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইনা (মেয়ে) নামের দুই সন্তান রয়েছে।

news24bd.tv/রিমু