জার্মান শিবিরে ধাক্কা, বিশ্বকাপ শেষ ভেরনারের

জার্মান শিবিরে ধাক্কা, বিশ্বকাপ শেষ ভেরনারের

অনলাইন ডেস্ক

ইনজুরির কারণে বিশ্বকাপ শেষ আরও এক ফুটবলারের। এবার চোটের ভয়াল থাবার শিকার জার্মানি স্ট্রাইকার টিমো ভেরনার। বুধবার চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের শেষে ম্যাচে লাইপজিগের হয়ে খেলার সময় গোড়ালির চোটে পড়েন ভেরনার। আজ বৃহস্পতিবার লাইপজিগ আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, এ চোটের কারণে ২০২২ সালে আর মাঠে নামা হবে না তার।

বুধবার শাখতার দোনেৎস্কের বিপক্ষে লাইপজিগের শুরুর একাদশেই ছিলেন ভেরনার। তবে বিরতির পর তিনি আর মাঠে নামেননি। চোটের কথা ভেরনার নিজেও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে জানিয়েছেন। তিনি লেখেন, ‘মেনে নেওয়ার জন্য খুব কঠিন।

আমি সামনের সপ্তাহগুলোতে মাঠের বাইরে থাকব এবং জার্মানির হয়ে বিশ্বকাপ মিস করবো। ’

ভেরনারের অনুপস্থিতি জার্মানির আক্রমণের ধার অনেকটাই কমিয়ে দেবে। হান্সি ফ্লিকের দলে মূল স্ট্রাইকার হিসেবে নিয়মিত খেলছিলেন তিনি। সবশেষ ছিলেন এবারের উয়েফা নেশনস লিগের গত সেপ্টেম্বরের গ্রুপের ম্যাচগুলোর দলেও। জাতীয় দলে ২০১৭ সালে অভিষেকের পর থেকে এ পর্যন্ত ৫৫ ম্যাচে ভেরনার গোল করেছেন ২৪টি।

২০১৮ বিশ্বকাপ ও ইউরো ২০২০-এ জার্মানি দলের সদস্য ছিলেন ভেরনার। আসন্ন কাতার বিশ্বকাপে 'ই' গ্রুপে আছে জার্মানি। এই গ্রুপের অন্য তিন দল স্পেন, কোস্টারিকা ও জাপান। আগামী ২৩ নভেম্বর জাপানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

news24bd.tv/সাব্বির