ইয়োবের হ্যাটট্রিকে প্রথম হার মেট্রো এক্সপ্রেস বরিশালের
ইয়োবের হ্যাটট্রিকে প্রথম হার মেট্রো এক্সপ্রেস বরিশালের

ইয়োবের হ্যাটট্রিকে প্রথম হার মেট্রো এক্সপ্রেস বরিশালের

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়নস ট্রফি হকিতে রীতিমতো উড়ছিল মেট্রো এক্সপ্রেস বরিশাল। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টের প্রথম আসরে দলটি খেলা তিন ম্যাচের সবকটিতেই জয় তুলে নেয়। বৃহস্পতিবার তাদের সেই জয়রথ থামিয়েছে রূপায়ন সিটি কুমিল্লা। শুরুতে দুই গোলে পিছিয়ে থাকলেও শেষ পর্যন্ত ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

দলের জয়ে হ্যাটট্রিক করেছেন মালয়েশিয়ার কিম সুং ইয়োব।

মওলানা ভাসানী স্টেডিয়ামে ১৬ মিনিটে মেট্রো এক্সপ্রেস বরিশাল লিড নেয়। পেনাল্টি কর্নার থেকে ফজলে হোসেনের পুশে রোমান সরকারের থামানো বলে মামুনুর রহমান চয়ন লক্ষ্যে হিট না নিয়ে পাস করেছেন। তারপর পোস্টের সামনে থেকে আবার বল পেয়ে জোরালো হিটে লক্ষ্যভেদ করেন ফজলে হোসেন।

৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বরিশাল। সার্কেলের মধ্যে বল পেয়ে একক প্রচেষ্টায় আখিমুল্লাহ গোলকিপারের পাশ দিয়ে লক্ষ্যভেদ করেছেন। দুই ডিফেন্ডার সঙ্গে থেকেও মালয়েশিয়ার এই ফরোয়ার্ডকে আটকাতে পারেননি।

পরের মিনিটেই ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় কুমিল্লা। মিলন হোসেনের পুশে প্রদীপ মোরের থামানো বলে কিম সুং ইয়োবের জোরালো হিটে এক গোল শোধ হয়। ৪৫ মিনিটে ম্যাচে সমতা ফেরান সেই ইয়োব। পেনাল্টি কর্নার থেকে দলের ও নিজের দ্বিতীয় গোল করে কুমিল্লাকে ম্যাচে ফেরান এই মালেয়শিয়ান তারকা। হ্যাটট্রিক করতে বেশি সময় নেননি। পরের মিনিটে ওই পেনাল্টি কর্নার থেকে কুমিল্লাকে এগিয়ে নেন তিনি।

তবে বরিশালও থামেনি। ওই গোলের পর ৫৬ মিনিটে আখিমুল্লাহ ম্যাচে ফেরায় তাদের। কিন্তু পরের মিনিটে পেনাল্টি কর্নার থেকে সোহানুর রহমান সবুজ গোল করে রূপায়ন কুমিল্লাকে তিন পয়েন্ট এনে দেন। আসরে চার ম্যাচ খেলে কুমিল্লার এটি তৃতীয় জয়। সমান সংখ্যক জয় রয়েছে বরিশালেরও।

news24bd.tv/সাব্বির