চ্যাম্পিয়নস লিগ হকি দেখতে এসে যা বললেন পরীমণি-রাজ দম্পতি
চ্যাম্পিয়নস লিগ হকি দেখতে এসে যা বললেন পরীমণি-রাজ দম্পতি

চ্যাম্পিয়নস লিগ হকি দেখতে এসে যা বললেন পরীমণি-রাজ দম্পতি

অনলাইন ডেস্ক

দেশের মাটিতে চলমান প্রথম ফ্র্যাঞ্চাইজ হকিতে প্রতিদিনই আসছে কোনো না কোনো অঙ্গনের তারকারা। বৃহস্পতিবার যেমন এলেন দেশের চলচ্চিত্র অঙ্গনের দুই জনপ্রিয় মুখ পরীমণি ও তার স্বামী শরিফুল রাজ। বাকিদের চেয়ে গতকাল তারা বেশি সময়ই কাটিয়েছেন মওলানা ভাসানী স্টেডিয়ামে। মাঠ মাতিয়ে রাখা ছাড়াও সাইফ পাওয়ার খুলনা ও ওয়ালটন ঢাকার ম্যাচ পুরোটা খাজা রহমতউল্লাহ ভিআইপি বক্সে বসে দেখেছেন।

ম্যাচ দেখার শেষ পর্যায়ে ভিআইপি বক্সে ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরীমণি-রাজ দম্পতি। পরীমণি নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘বাসা থেকে এক্সাইটমেন্ট কাজ করছিল। এখানে এতো ক্রাউড আসলে ভালো লাগছে। আমারও হকিকে ঘিরে বড় প্রত্যাশা।

’ এর আগে স্টেডিয়ামে এসে পরীমণি বলছিলেন, ‘বেশ ভালোই লাগছে। ইচ্ছে করছে খেলতে। ’

হকি স্টেডিয়ামে এসে পরীমণি-রাজ হকি স্টিক নিজেদের হাতে তুলে নিয়েছিলেন। ছোট বোর্ডে স্টিক দিয়ে পরীমণি গোল করলেও রাজ পারেননি। এ নিয়ে তিনি বলেন, ‘সংসার তো আমাদের। তাই এখানে হার জিতের কিছু নেই। ’ খেলার মাঠে নিয়ে এসেছিলেন তাদের সন্তান রাজ্যকেও। সন্তানের সম্পর্কে পরীমণি বলেছেন, ‘রাজ্য বড় হয়ে কী হবে, তা ওর ওপর নির্ভর করে। বড় হোক। ও-ই ঠিক করবে। ’

সম্প্রতি মুক্তি পাওয়া দামাল সিনেমায় অভিনয় করেছে রাজ। সিনেমায় তার হাতে স্টিক ছিল, সেই অভিজ্ঞতা স্মরণ করে তিনি বলেন, ‘ছবির সময় আমার হাতে স্টিক ছিল। এখানেও নিয়েছি। হকি চ্যাম্পিয়নস ট্রফি আয়োজন বড় বিষয়। এটা যেন আরও বড় পরিসরে হয়। আমাদের দল বিশ্ব মঞ্চে যাবে এটাই প্রত্যাশা। ’

এদিকে, পরীমণি-রাজের দেখা ম্যাচে আবার হেরেছে সাইফ পাওয়ার গ্রুপ খুলনা। বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে ওয়ালটন ঢাকার কাছে ৫-২ গোলে হেরেছে তারা। দ্বাদশ মিনিটে গুইদো বারিয়োসের গোলে এগিয়ে যায় খুলনা। পরের মিনিটেই ঢাকা সমতায় ফেরে পেনাল্টি কর্নার থেকে আশরাফুল ইসলাম লক্ষ্যভেদ করলে। পঞ্চদশ মিনিটে মার্টিনের গোলে ফের এগিয়ে যায় খুলনা। এরপর এক এক করে চারটি গোল হজম করে টানা চতুর্থ হার নিয়ে মাঠ ছাড়ে তারা।

news24bd.tv/সাব্বির