না.গঞ্জে ছাত্রদলের মশাল মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা, ছাত্রদল নেতা নিহত
না.গঞ্জে ছাত্রদলের মশাল মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা, ছাত্রদল নেতা নিহত

সংগৃহীত ছবি

না.গঞ্জে ছাত্রদলের মশাল মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা, ছাত্রদল নেতা নিহত

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ছাত্রদলের মশাল মিছিল শেষে মিছিলকারীদের ওপর স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ছাত্রদলের সহ সভাপতি অমিত হাসান অনিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান।

নিহত অমিত হাসান অনিক রূপগঞ্জের চরপাড়ায় দাইমুদ্দিন হাসপাতালের পাশে আমীর হোসেনের ছেলে।

এর আগে, রাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি জানান, রূপগঞ্জে ছাত্রদলের নেতাকর্মীরা মশাল মিছিল বের করেছিলেন। মিছিলের প্রায় শেষ পর্যায়ে হঠাৎ লাঠিসোটা, রামদা ও রড নিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলে হামলা চালায়। এ সময় মোট ছয়জন আহত হয়।

পরে গুরুতর আহতাবস্থায় ছাত্রদল নেতা অনিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অনিকের মৃত্যু হয়।

নাহিদ হাসান বলেন, ‘অমিতের অপরাধ তিনি প্রতিবাদ জানিয়েছেন। এই অপরাধে তাকে প্রকাশ্যে হত্যা করা হলো। ’

এদিকে হত্যার ঘটনায় তাৎক্ষণিকভাবে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।

news24bd.tv/আজিজ