ইমরান খানের ওপর হামলার ঘটনায় কী বলল সেনাবাহিনী
ইমরান খানের ওপর হামলার ঘটনায় কী বলল সেনাবাহিনী

সংগৃহীত ছবি

ইমরান খানের ওপর হামলার ঘটনায় কী বলল সেনাবাহিনী

অনলাইন ডেস্ক

সাবেক প্রধানমন্ত্রী এবং পিটিআই প্রধান ইমরান খানের ওপর হামলা ও হত্যা চেষ্টার নিন্দা জানিয়েছে পাকিস্তান সেনাবাহিনী। দেশটির সেনাবাহিনী বৃহস্পতিবার (৩ নভেম্বর) এক বিবৃতিতে এ নিন্দা জানায়। একইসঙ্গে ইমরান খানসহ হামলায় আহতদের দ্রুত সুস্থতাও কামনা করা হয়।  

এর আগে পাকিস্তানের শেহবাজ শরিফও পিটিআই প্রধান ইমরান খানের ওপর হামলার ঘটনায় নিন্দা জানান।

উল্লেখ্য, লংমার্চের ৭ম দিনে বৃহস্পতিবার ইমরান খানকে হত্যার উদ্দেশ্যে তিন থেকে চারটি গুলি করা হয়। হামলার পর বন্দুকধারীকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে ইমরান এখন শঙ্কামুক্ত।

লংমার্চে নেতৃত্ব দেওয়ার সময় পিটিআই প্রধান ইমরান খান গুলিবিদ্ধ হওয়ার পর থেকে পাকিস্তানের পাশাপাশি বিশ্বজুড়ে নিন্দার ঝড় ওঠে।

হামলার ঘটনার পর পাকিস্তানের সামরিক বাহিনীর ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনস (আইএসপিআর) এক বিবৃতিতে বলেছে, গুজরানওয়ালার কাছে লংমার্চ চলাকালীন গুলি চালানোর ঘটনা অত্যন্ত নিন্দনীয়। পিটিআই চেয়ারম্যান ইমরান খান এবং এই দুর্ভাগ্যজনক ঘটনায় আহত সকলের দ্রুত আরোগ্য ও সুস্থতার জন্য আন্তরিক প্রার্থনা করছি।

এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফও ইমরান খানের ওপর হামলার ঘটনার নিন্দা জানান। শেহবাজ তার অফিসিয়াল টুইটারে খেলেন, ‘আমি ইমরান খানের ওপর গুলি চালানোর ঘটনার তীব্র নিন্দা জানাই। আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে ঘটনার বিষয়ে অবিলম্বে রিপোর্ট দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। ’

তিনি জানান, পিটিআই চেয়ারম্যান ও অন্য আহতদের সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

news24bd.tv/হারুন