পুলিশ পেটানো সেই ছাত্রদল নেতা সজীব গ্রেপ্তার 

পুলিশ পেটানো সেই ছাত্রদল নেতা সজীব গ্রেপ্তার 

নাজমুল হুদা, সাভার :

দীর্ঘদিন ফেরারি থাকার পর ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব মো. সজীব রায়হানকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে সাভার পৌর এলাকার কোটবাড়ি এলাকা থেকে একটি দলীয় প্রোগ্রাম চলাকালে তাকে গ্রেপ্তার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেছেন গ্রেপ্তার অভিযানের নেতৃত্ব দেওয়া সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মো. মজিবুর রহমান ভূঁইয়া। গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতা সজীব রায়হান সাভার পৌরসভার কোটবাড়ি এলাকার মৃত সদর আলী বেপারীর ছেলে।

তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব।  

জানা যায়, গত বছরের ২৮শে ফেব্রুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় লেখক মুস্তাকের মৃত্যু ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিল সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশ করে ছাত্রদল। সমাবেশের এক পর্যায়ে পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ বাঁধে। এ সময় গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতা পুলিশের উপর লম্বা বাঁশ নিয়ে আক্রমণ করে।

এঘটানা মুহূর্তে গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই তাকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে আসছিল আইন শৃঙ্খলা বাহিনী। দীর্ঘদিন পর সাভার মডেল থানার এস আই মজিবুর রহমান ভূঁইয়া এবং এ এস আই তাইফুল ইসলামের নেতৃত্বে এক চৌকস দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মুজিবুর রহমান ভূঁইয়া নিউজ টোয়েন্টিফোরকে বলেন, সজীব আদালতের ওয়ারেন্ট ভুক্ত আসামি। এতদিন সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে  সাভার মডেল থানার ওসি  নির্দেশে সাভার পৌরসভার ২ নং ওয়ার্ডের কোটবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

news24bd.tv/কামরুল