হাতির পিঠে চড়ে নানির জন্য বউ আনলেন সালমান শাহ
হাতির পিঠে চড়ে নানির জন্য বউ আনলেন সালমান শাহ

সংগৃহীত ছবি

হাতির পিঠে চড়ে নানির জন্য বউ আনলেন সালমান শাহ

অনলাইন ডেস্ক

নানি জবেদা আক্তারের ইচ্ছে ছিল নাতি বউকে বাড়িতে আনবেন হাতির পিঠে চড়ে। নানির সেই ইচ্ছে পূরণ করতে নাতি সালমান শাহ শুক্রবার (৪ নভেম্বর) নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামে বউ আনতে যান হাতির পিঠে চড়ে। এই দৃশ্য দেখতে বর ও কনের বাড়িতে ভিড় জমান এলাকার উৎসুক জনতা।

জানা যায়, মদন উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের মৃত ছদরুল ইসলাম তালুকদারের ছেলে সালমান শাহ।

তার সঙ্গে একই উপজেলার বালালী গ্রামের মৃত আব্দুল গনির মেয়ে মুক্তামনির বিয়ের দিন ধার্য করা হয়। সালমান শাহর নানি জবেদা আক্তারের ইচ্ছে ছিল নাতি বউকে বাড়ি আনবেন হাতির পিঠে করে। নানীর সেই ইচ্ছে পূরণ করতে ২০ হাজার টাকায় হাতি ভাড়া নিয়ে বউ আনতে যান সালমান শাহ। হাতি নিয়ে বর যাত্রার খবর শুনে প্রায় ১০ কিলোমিটারের যাত্রা পথেও ভিড় জমায় উৎসুক জনতা।

বরের চাচা বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম তালুকদার বলেন, বড় ভাইয়ের শাশুড়ির কথা রাখতে গিয়ে আমার ভাতিজা হাতি নিয়ে বউ আনতে যায় এবং আমরা সবাই গাড়ি নিয়ে কনের বাড়িতে যাই।

নানি জবেদা আক্তার জানান, আমার তিন মেয়ে। কিন্তু কারো কোন পুত্র সন্তান ছিল না। সালমান শাহ জন্ম হওয়ার সময় তাকে কোলে নিয়ে বলেছিলাম, যদি বড় হয়ে বিয়ে করে তাহলে হাতি দিয়ে বউকে বাড়িতে আনবে। আমার মনের আশা এতো দিনে পূরণ হয়েছে। এতে আমি খুব খুশি।

news24bd.tv/আমিরুল