দিনে নরসুন্দর, রাতে খুনি!

দিনে নরসুন্দর, রাতে খুনি!

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানায় নাছির উদ্দিন (৪৫) নামে এক ব্যাটরিচালিত অটোরিকশা চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় মূল হোতাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সঙ্গে ছিনতাইকৃত অটোরিকশা ও নিহতের মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা।  

গ্রেপ্তারকৃতরা হলেন- মকবুল হোসেন (৫৫), জাবেদ (২৫), কাজল মিয়া (৬০), শরীফ (৩২) ও সোহেল মিয়া (২২)।

মকবুল পাগলা থানার এবং অন্যরা কিশোরগঞ্জের পাকুন্দিয়ার বাসিন্দা।

এর আগে গত ৩১ অক্টোবর ময়মনসিংহের পাগলার খুরশিদ মহল ব্রিজের পূর্ব ঢালে রাস্তার পাশে ঝোপঝাড়ের আড়াল থেকে গফরগাঁওয়ের তেঁতুলিয়া গ্রামের অটোরিকশাচালক নাছির উদ্দিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরদিন নিহতের ছোট ভাই নুরুল আমিন বাদী হয়ে পাগলা থানায় একটি মামলা করেন।  

সংবাদ সম্মেলনে আসামিদের উদ্বৃতি দিয়ে পুলিশ সুপার বলেন, ‘এ হত্যার মূল হোতা মকবুল সেলুনে চুল কাটার আড়ালে অপরাধ চক্রের সঙ্গে নিয়মিত যোগাযোগ ও পরিকল্পনা করতো।

একেক সময় একেকজনকে সঙ্গে নিয়ে কিশোরগঞ্জ ও ময়মনসিংহের সীমান্তবর্তী এলাকায় চালককে কখনও মারপিট করে, কখনও নেশাজাতীয় পানীয় খাইয়ে অচেতন করে অটোরিকশা ছিনতাই করে আসছিল। তার বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতি, অস্ত্র ও হত্যা মামলা রয়েছে। ’

এসপি মাছুম আহাম্মদ ভুঁঞা জানান, পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ২৯ অক্টোবর রাত ৮ টার দিকে গফরগাঁওয়ের জামতলা চৌরাস্তা থেকে আসামিরা হোসেনপুর যাওয়ার কথা বলে নাছির উদ্দিনের অটোরিকশায় উঠে। পরে পৌনে ৯ টার দিকে ওই ব্রিজের কাছে পৌঁছলে চালকের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর ঝোপঝাড়ের আড়ালে তার মরদেহ ফেলে দিয়ে অটোরিকশা ও মোবাইল ফোন নিয়ে যায়।

news24bd.tv/কামরুল