ইভ্যালির ওয়েবসাইট চালু

ইভ্যালির ওয়েবসাইট চালু

অনলাইন ডেস্ক

এক বছরেরও বেশি সময় বন্ধ থাকার পর অবশেষে চালু হয়েছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির পুরোনো ওয়েবসাইট। শনিবার (৫ নভেম্বর) ইভ্যালির পুরনো ওয়েবসাইট www.evaly.com.bd তে প্রবেশ করা যাচ্ছে।

ওয়েবসাইটে প্রবেশ করে কাঙ্ক্ষিত পণ্য ক্যাশ অন ডেলিভারি, ক্যাশ বিফোর ডেলিভারি এবং পিক এন্ড পে সিস্টেমে অর্ডার করা যাচ্ছে।

জানা যায়, ইভ্যালির পুরনো ওয়েবসাইট চালু হলেও গ্রাহক ও মার্চেন্টদের পুরোনো তথ্য এখনই পাওয়া যাবে না।

অ্যামাজন এর সার্ভারে সেসব তথ্য সংগৃহীত রয়েছে। যেগুলো ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ছাড়া অ্যামাজন থেকে আনা সম্ভব নাও হতে পারে।

এর আগে গত ২৮ অক্টোবর ধন্যবাদ উৎসবের মাধ্যমে নতুন ডোমেইন ও সার্ভারে ইভ্যালি চালু হয়। এরপর নতুন সার্ভারে পুরোনো ওয়েবসাইট হোস্ট করা হয়েছে।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, এখন থেকে আমরা আর লোকসান দিয়ে পণ্য বিক্রি করব না। তবে লাভ করে পণ্য বিক্রি করলেও, গতানুগতিক বাজারের তুলনায় আমরা গ্রাহকদের বেস্ট প্রাইস দিতে পারব।

উল্লেখ্য, প্রতারণার মামলায় ১ বছরের বেশি সময় ধরে কারাগারে আছেন ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেল। এছাড়া সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

news24bd.tv/কামরুল