বিলাসবহুল বাড়ি কিনলেন জাহ্নবী, দাম কত জানেন?

সংগৃহীত ছবি

বিলাসবহুল বাড়ি কিনলেন জাহ্নবী, দাম কত জানেন?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু তার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে উঠছেন এই অভিনেত্রী।

গতকাল শুক্রবার জাহ্নবীর নতুন সিনেমা ‘মিলি’ মুক্তি পেয়েছে। একের পর এক প্রশংসিত সিনেমা যুক্ত হচ্ছে তার নামের পাশে। খুব শীঘ্রই জাহ্নবীকে দেখা যাবে বরুণ ধওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতে। এবার মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রায় নিজের বিলাসবহুল বাংলো কিনে সকলকে চমকে দিলেন শ্রীদেবী কন্যা।

জানেন কী বিলাসবহুল এই বাংলো কিনতে কত খরচ করেছেন জাহ্নবী? শোনা যাচ্ছে, ভারতীয় মুদ্রায় প্রায় ৬৫ কোটি টাকা খরচ করে অট্টালিকার মতো এই বাংলোটি কেনেন অভিনেত্রী। যা বাংলাদেশি মুদ্রায় ৮০ কোটি ১১ লাখ ১ হাজার ১৮ টাকা।  

অক্টোবর মাসের ১২ তারিখে এই বাংলোর রেজিস্ট্রেশন করেন জাহ্নবী। ৮,৬৬৯ ফিট বর্গফিটের এই বাংলোর কার্পেট এরিয়া ৬,৪২১ বর্গফিট।

শোনা যাচ্ছে, শখের এই বাংলোটি ঘিরে অনেক পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর। নিজের মতো করে গোটা বাড়িটা সাজিয়ে নিতে চান জাহ্নবী। এও শোনা যাচ্ছে, নিজের বাড়ির এই অন্দরসজ্জার এই গুরুদায়িত্ব জাহ্নবী দিতে পারেন গৌরী খানকে। জাহ্নবী তাঁর বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরকে নিয়ে বিলাসবহুল এই বাংলোতে থাকবেন।

এর আগে অবশ্য ২০২০ সালে জুহুতে একটি ফ্ল্যাট কেনেন জাহ্নবী। পরে তা বিক্রি করে দেন অভিনেতা রাজকুমার রাও এর কাছে।  

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/রিমু