সুখে থাকাটা একান্ত নিজের : বুবলী

শবনম ইয়াসমিন বুবলী

সুখে থাকাটা একান্ত নিজের : বুবলী

অনলাইন ডেস্ক

ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমা জগতে পা রাখেন শবনম ইয়াসমিন বুবলী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বর্তমান সময়ের আলোচিত এই নায়িকাকে। একের পর এক ছবি উপহার দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন তিনি।

কিছুদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন বুবলী।

শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান, ব্যক্তিজীবন- এসব নিয়ে অনেক টানাপোড়নের পর অবশেষে শাকিব-বুবলী দু'জন একইসঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশে আনেন। একসঙ্গে  শুটিংও করেছেন দু'জন।

এতকিছুর পরও সামাজিক যোগাযোগমাধ্যম ফেজবুকে বেশ সরব এই নায়িকা। প্রতিনিয়তই সন্তানের সাথে বিশেষ মুহূর্ত, নিজের অনুভূতি প্রকাশ করে অনুরাগীদের সাথে ভাগাভাগি করেন তিনি।

আজ শনিবার নিজের ভেরিফায়েড ফেজবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করে বুবলী লেখেন, 'Happiness is an inside job' অর্থাৎ তিনি বুঝাতে বা বলতে চেয়েছেন 'সুখে থাকাটা একান্ত নিজের'। ছবিতে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল নায়িকাকে।

প 

তার ওই স্ট্যাটাসে এখন পর্যন্ত অনুরাগীদের লাইক পড়েছে ৩৬ হাজারেরও বেশি। এছাড়া কমেন্ট-শেয়ারও করেছেন অনেকে।    

কয়দিন আগেও টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর টাইগারদের জয়ে উচ্ছ্বসিত হয়ে পোস্ট করেন বুবলী।

জ

বাংলাদেশ ক্রিকেট টিমের জয়ের পর বুবলী লেখেন, 'শেষ মুহূর্তে শ্বাস বন্ধ হয়ে গেল! কিন্তু অবশেষে আমরা জিতে গেলাম! টাইগাররা তোমাদের নিয়ে গর্বিত। '

news24bd.tv/রিমু