ফ্র্যাঞ্চাইজি হকিতে প্রথম ড্রয়ের দিন জয়ে ফিরল পদ্মা 
ফ্র্যাঞ্চাইজি হকিতে প্রথম ড্রয়ের দিন জয়ে ফিরল পদ্মা 

ফ্র্যাঞ্চাইজি হকিতে প্রথম ড্রয়ের দিন জয়ে ফিরল পদ্মা 

অনলাইন ডেস্ক

প্রথম ড্রয়ের দেখা মিলল চ্যাম্পিয়নস ট্রফি হকিতে। শনিবার পয়েন্ট টেবিলের সেরা তিনে থাকা দুই দল একমি চট্টগ্রাম ও রূপায়ন সিটি কুমিল্লার মধ্যকার ম্যাচ দেখে রোমাঞ্চকর ড্রয়ে শেষ হয়। দল দুটির পয়েন্ট খোয়ানোর দিনে দুই ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে সাকিব আল হাসানের ফ্র্যাঞ্চাইজি মোনার্ক মার্ট পদ্মা। ওয়ালটন ঢাকা উড়িয়ে দিয়েছে পদ্মা।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শনিবার ঢাকাকে ৬-৩ গোলে হারায় পদ্মা। ওদিকে, আট গোলের ম্যাচে ৪-৪ ড্র করে চট্টগ্রাম ও খুলনা।

ঢাকার শুরুটা হয়েছিল দারুণ। রকিবুল ইসলাম রকি অষ্টম মিনিটে এগিয়ে নেন দলকে।

১৯তম মিনিটে আল নাহিয়ান শুভ সমতা ফেরানোর পরের মিনিটে আলফেন্দি আলি সুরিয়ার গোলে ফের এগিয়ে যায় ঢাকা। এরপর খেই হারিয়ে ১০ মিনিটের মধ্যে তিন গোল হজম করে বসে ঢাকা। তিনটি ফিল্ড গোল করেন বেলাল হোসেন, রামিন হোসেন ও সাইফ খান। চতুর্থ ও শেষ কোয়ার্টারে অস্ট্রিয়ান খেলোয়াড় ইয়ান গ্রোভার্সের গোলে পদ্মার জয় অনেকটাই নিশ্চিত হয়ে যায়। শেষ দিকে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান কমান ঢাকার অধিনায়ক আশরাফুল ইসলাম।

অন্য ম্যাচে, রোমাঞ্চ জাগায় চট্টগ্রাম। ‍তিন গোল হজমের পর তৃতীয় কোয়ার্টারের শেষ দিকে ম্যাচ জমিয়ে তোলে ফ্র্যাঞ্চাইজিটি। ১৭ থেকে ২৭ মিনিটের মধ্যে দুটি পেনাল্টি কর্নার গোল ও একটি ফিল্ড গোলে ম্যাচে চালকের আসনে বসে কুমিল্লা। ৪২ মিনিটে মনোজ বাবুর গোলে ঘুরে দাঁড়ানোর পর ফরহাদ আহমেদ সিতুল ও হাসান যুবায়ের নিলয়ের লক্ষ্যভেদে সমতায় ফেরে চট্টগ্রাম। ৫৬ মিনিটে দর্শনের হিট ঠিকানা খুঁজে পেলে ফের জয়ের আশা দেখছিল কুমিল্লা। কিন্তু নির্ধারিত সময় শেষের দুই মিনিট আগে গোল করে তাদের জয় বঞ্চিত রাখেন আরশাদ হোসেন।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক