মেসিবিহীন পিএসজিকে টানলেন নেইমার 
মেসিবিহীন পিএসজিকে টানলেন নেইমার 

মেসিবিহীন পিএসজিকে টানলেন নেইমার 

অনলাইন ডেস্ক

গেল মাসে মাংসপেশির চোটের কারণে দুই ম্যাচ মিস করেন লিওনেল মেসি। সেই দুই ম্যাচেই জয় তুলে নিতে ব্যর্থ হয় তার ক্লাব পিএসজি। এ মাসের শুরুতে মেসি আবার চোটে পড়েছেন। তবে খুব গুরুতর কিছু নয়।

সামনেই বিশ্বকাপ, বাড়তি সতর্কতার অংশ হিসেবেই তাকে রাখা হয়েছে দলের বাইরে। তবে এবার মেসিকে ছাড়া লঁরিয়ের বিপক্ষে জয় তুলে নিয়েছে পিএসজি। লিগ আঁতে আজ লঁরিয়ের বিপক্ষে ২-১ গোলে জিতেছে দলটি।

মেসিবিহীন পিএসজিকে আজ একাই টেনেছেন নেইমার।

নিষেধাজ্ঞা থাকায় পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলা হয়নি তার। এক ম্যাচ পর মাঠে ফিরেই নিজের ঝলক দেখান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দলের জয়ে একটি গোল তো করেনই। দলের অপর গোলেও ছিল তার প্রত্যক্ষ অবদান।

লঁরিয়ের মাঠে ম্যাচের ৯ মিনিটেই নেইমারের গোল এগিয়ে যায় পিএসজি। স্বাগতিক গোলরক্ষক ইয়ভন এমভোগো পিএসজির প্রেসিংয়ে বিভ্রান্ত হয়ে ভুল করে বসেন। সেই ভুলের সুযোগ নিয়ে ঠাণ্ডা মাথায় গোলটি করেন নেইমার। চলতি লিগ মৌসুমে যা ছিল তার ১১তম গোল। সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৫তম। নেইমারের গোলের আগে বলটি আসে হুগো একিতিকের পা থেকে।

প্রথমার্ধে আর কোনো গোল না হলেও, দ্বিতীয়ার্ধে স্বাগতিক সমর্থকদের আনন্দের উপলক্ষ এনে দেন তেরেম মফি। লে ফির থ্রু বল থেকে লঁরিয়েকে ম্যাচে ফেরান মফি। ম্যাচে সমতা ফেরানোর পর পিএসজিকে চেপে ধরার চেষ্টা চালায় স্বাগতিক ফুটবলাররা। তবে ৮১ মিনিটে ম্যাচের ব্যবধান গড়ে দেন দানিলো পেরেইরা। কর্নার থেকে ভেসে আসা বল আটকাতে পারলেও, ডান পাশে থাকা নেইমারের পায়ে বল চলে যায়। এরপর তার ক্রস থেকে হেডে পেরেইরা গোলটি করেন।

শেষতক, পেরেইরার ওই গোলেই হার দেখে লঁরিয়ে। এ জয়ে ১৪ ম্যাচ শেষে ৩৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই রইল পিএসজি। অন্যদিকে, টানা দুই হারে লঁরিয়ের চতুর্থ স্থান এখন বেশ নড়বড়ে। আজ জয় পেলে তাদের টপকে চারে উঠে আসবে মোনাকো।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক