ঢাকাকে হারিয়ে খুলনার ‘প্রথম’  
ঢাকাকে হারিয়ে খুলনার ‘প্রথম’  

ঢাকাকে হারিয়ে খুলনার ‘প্রথম’  

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়নস ট্রফি হকির শুরু থেকেই সাইফ পাওয়ার গ্রুপ খুলনার গল্পটা যেন ব্যর্থতার। হারছিল একের পর এক ম্যাচ। প্রতিযোগিতার বাকি পাঁচ ফ্র্যাঞ্চাইজি যেখানে অন্তত একাধিক জয়ের দেখা পেয়েছে, সেখানে পাঁচ ম্যাচ পরও জয়শূন্য খুলনা। আজ রোববার ব্যর্থতার সেই বৃত্ত ভাঙল।

ওয়ালটন ঢাকাকে হারিয়ে আসরের প্রথম জয়ের দেখা পেল ফ্র্যাঞ্চাইজিটি। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে নিজেদের ষষ্ঠ ম্যাচে ৫-৩ গোলে জিতেছে খুলনা।

হারার আগে শুরুটা দারুণ ছিল ওয়ালটন ঢাকার। রকিবুল ইসলাম রকির ফিল্ড গোলের পর পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক আশরাফুল ইসলাম।

ফলে আরও একটি হার দেখছিল খুলনা। কিন্তু ম্যাচ তৃতীয় কোয়ার্টারে গড়াতেই খোলস ছেড়ে বেরিয়ে আসে খুলনা। তাদের শুরুটা হয় তানজিম আহমেদের ফিল্ড গোলে। এরপর ৩৬ মিনিটে সজীব হাসান সিফাতের হিটে সমতায় ফেরে তারা।

শেষ কোয়ার্টারে হয় ম্যাচের বাকি ৪ গোল। ৫৪ মিনিটে তানজিম প্রথম লিড এনে দেন খুলনাকে। পরের মিনিটে মঈনুল ইসলাম ফিল্ড গোলে ঢাকাকে ম্যাচে ফিরিয়েছিলেন বটে। তবে শেষ দিকে মাত্র তিন মিনিটের ব্যবধানে খুলনার হয়ে মার্টিন ও রোকনুজ্জামান সোহাগ গোল করলে ফ্র্যাঞ্চাইজিটির প্রথম জয় নিশ্চিত হয়।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক