বিশ্বকাপের আগে সুসংবাদ পেল আর্জেন্টিনা

বিশ্বকাপের আগে সুসংবাদ পেল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনির মনে স্বস্তির বাতাস বইতেই পারে। ইতালি থেকে এসেছে সুসংবাদ। রোমার কোচ জোসে মরিনিয়ো জানিয়েছেন, বিশ্বকাপের আগেই মাঠে ফেরার জন্য প্রস্তুত আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। আগামী রোববার তোরিনোর বিপক্ষে মাঠে নামার কথা আছে দিবালার।

ফলে স্কালোনি কাতারেও যে এই তারকাকে পাবেন তা অনেকটাই নিশ্চিত।

গেল মাসে চোটে পড়েন দিবালা। ৮ অক্টোবর সেরি আর ম্যাচে লিসের বিপক্ষে পেনাল্টি নেওয়ার সময় তার ঊরুতে টান পড়ে। সে সময় ধারণা করা হয়, আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ মিস করতে যাচ্ছেন দিবালা।

সেটা মরিনিয়োর কথা শুনে আরও বদ্ধমূল হয়। রোমা কোচ সে সময় বলেছিলেন, ‘আমি চিকিৎসক নই। তবে আমার যে অভিজ্ঞতা আর দিবালার কাছে যা শুনেছি, মনে হচ্ছে এ বছর আর তাকে মাঠে দেখা যাবে না। ’

তবে রোববার সেরি আয় লাৎজিও ম্যাচের পর মরিনিয়ো দিবালার বর্তমান অবস্থা নিয়ে বলেছেন, ‘সে বিশ্বকাপ খেলতে চায়। এ ক্ষেত্রে ‘না’ বলাটাও কঠিন। ওর চোটের অবস্থার উন্নতি ঠিকঠাকভাবে চললে আশা করছি, আগামী রোববার তুরিনোর বিপক্ষেই মাঠে ফিরবে। ’

জানা গেছে, আর্জেন্টিনা কোচ স্কালোনি বিশ্বকাপের ২৬ জনের চূড়ান্ত দল ঘোষণা করবেন আগামী ১৩ নভেম্বর। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার অভিযান শুরু হবে ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে।

news24bd.tv/সাব্বির