আমি এগুলো জাস্ট এনজয় করি : সুবহা

সংগৃহীত ছবি

আমি এগুলো জাস্ট এনজয় করি : সুবহা

অনলাইন ডেস্ক

আলোচিত মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বসন্ত বিকেল’ সিনেমা। তবে ক্যারিয়ারে কাজের থেকে ব্যক্তিজীবন নিয়ে বেশি চর্চায় থাকেন সুবহা। কয়েকদিন আগে সোশ্যালে ক্রিকেটার নাসিরের সঙ্গে গায়ক ইলিয়াস ছবি পোস্ট করলে তা নিয়েও সোশ্যালে ইঙ্গিতমূলক মন্তব্য করেন তিনি।

যা নিয়ে সংবাদ প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে।

গত ৫ নভেম্বর একটি গণমাধ্যমে ‘নাসির-ইলিয়াস’ এর ছবির বিষয়ে কথা বলেন সুবহা। সেখানে তিনি  বলেন, আমি এতটুকু শিউর হয়েছি, আমার সঙ্গে যা হয়েছে-ঘটেছে তা পূর্বপরিকল্পিত। তাদের ভাষ্যমতে, তারা দু’জন আগে থেকেই এক ছিল, পুরনো বন্ধু।

আমার সঙ্গে এতকিছু হয়ে গেল...! অর্থাৎ আমার প্রতি তাদের ভালোবাসা, সিমপ্যাথি বা আমার সঙ্গে থাকার তাদের কোনো ইচ্ছা ছিল না।

তিনি আরও বলেন, আমার মনে হচ্ছে দু’জনে প্ল্যান করে আমার ক্যারিয়ার-লাইফ ও আমাকে ধ্বংস করার জন্য এসেছিল তারা। দ্বিতীয়তে যে এসেছে, সে তো পুরো পরিকল্পনা করেই এসেছিল। নাসির তার পুরনো বন্ধু। নাসিরের জন্য সে রিভেঞ্জ নিতে আমার সঙ্গে ভালোবাসার অভিনয় করে আমাকে ফাঁসিয়ে সব ঝামেলাগুলো করলো। এটাই তো স্পষ্ট হলো। তাছাড়া স্ত্রী-সন্তান রেখে সে কেন আমার পেছনে আসবে?

এর আগে গায়ক ইলিয়াস সোশ্যালে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘পুরনো বন্ধু’। মাত্র দুটি ছবি ও দুটি শব্দের একটি বাক্যেই সীমাবদ্ধ থাকেন। কিন্তু এই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশ হওয়ার পর থেকে যেন থেমে নেই আলোচিত-সমালোচিত মডেল সুবহা। কখনো সোশ্যালে তাদের নাম উল্লেখ না করে, আবার কখনো গণমাধ্যমে তাদের নাম উল্লেখ করেই মন্তব্য করছেন। তার মন্তব্যে যদিও নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ। কিন্তু নানাভাবে ইঙ্গিতমূলক মন্তব্য করেই যাচ্ছেন ‘বসন্ত বিকেল’ সিনেমার অভিনেত্রী।

এদিকে রোববার (৬ নভেম্বর) সুবহা ফেসবুক হ্যান্ডেলে এক স্ট্যাটাসে লেখেন, আল্লাহ আমাকে অনেক ধৈর্য্য এবং সহ্য করার ক্ষমতা দিয়ে জন্মাইছে। তাই সামান্য কিছু শ্যাওলা এবং আগাছা আমার জীবনে উঠে এসে কিছুই করতে পারেনি এবং কোনোদিন পারবেও না, ইনশাআল্লাহ। শুধু দূর থেকে কুকুরের মতো চিল্লাইতেই পারবে। কাছে এসে চোখে চোখ দিয়ে দুটো কথা বলার মতো সাহস বা ক্ষমতা ওদের নাই।
  
সুবহা লিখেছেন, কিছু মূর্খের দল এইসব বদনাম মিথ্যে বানোয়াট কিছু গল্প ২০১৮ সাল থেকে ফেসবুক-ইউটিউব কনটেন্ট এবং নিজেদেরকে ভাইরাল করার জন্য কত কিছুই লিখে এবং বলে আসছে। আর আমি এগুলোকে দেখে ইগনোর ও জাস্ট এনজয় করি।

আরও পড়ুন : শরীর দেখিয়ে ভাইরাল হইনি : সুবহা

তিনি লিখেছেন, এত নরম মনের মেয়ে হইলে তো কোনদিন এইসব কথা গায়ে মেখে আত্মহত্যা করতাম। কিন্তু তোদেরকে জ্বালাইতে আমার খুব ভালো লাগে, আমি খুব মজা পাই। হাহাহা।

সবশেষ এই অভিনেত্রী আরও লিখেছেন, আরে এইসব আগাছা এবং রাস্তায় পড়ে থাকা কাটাকে যদি গাঁয়ে লাগাইতাম, তাহলে কি আমার জায়গায় আমি টিকে থাকতে পারতাম এতো দিন! একটা পুরনো প্রবাদ আছে, হাতি যায় বাজারে কুকুর ডাকে হাজারে।

প্রসঙ্গত, পরস্পর প্রেম-ভালোবাসা-বিয়ের সম্পর্কে জড়িয়ে ক্রিকেটার নাসির-মডেল সুবহা-গায়ক ইলিয়াস আলোচিত। প্রথমে ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিলেন মডেল-অভিনেত্রী সুবহা। তারপরই তারা দু’জনই আলোচনায় উঠে আসেন। ২০২১ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াসকে। কিন্তু বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য তাদের বিচ্ছেদ হয়।

news24bd.tv/আলী