যুক্তরাষ্ট্রের স্কুলে ভর্তি হয়েছে সাকিব কন্যা

যুক্তরাষ্ট্রের স্কুলে ভর্তি হয়েছে সাকিব কন্যা

অনলাইন ডেস্ক

সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের একমাত্র কন্যা আলাইনা হাসান অব্রি। দেখতে দেখতে ছোট্ট অব্রির বয়স এখন ২ বছর ৯ মাস। এই বয়সেই শুরু হয়েছে তার শিক্ষা জীবন! 

যুক্তরাষ্ট্রের একটি প্রি-স্কুলে ভর্তি করা হয়েছে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের কন্যাকে।

কাল ছিল অব্রির স্কুলের প্রথম দিন।

শুধু অব্রির নয়, এটি সাকিব-শিশিরের জীবনেরও একটি স্মরণীয় মুহূর্ত। প্রি-স্কুলে অব্রির প্রথম দিনের এই ভালোলাগার অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নিতেও ভুললেন না শিশির। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে অব্রির প্রথম দিনের স্কুলের ছবি পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, ‘স্কুলের প্রথম দিন #আমার মেয়ে #দ্রুত বড় হচ্ছে #মাশাআল্লাহ #প্রিস্কুলার।

news24bd.tv

সোশ্যাল মিডিয়ায় অবশ্য অব্রির নানান সময়ের ছবি প্রায়শই দেখা যায়। শিশির তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অব্রির ছবি পোস্ট করেন। মেয়ের খেলা, মেয়ের সঙ্গে মায়ের খুনসুটি, বাবার সঙ্গে গল্প করা, ছবি আঁকা- এমন অনেক মুহূর্তের ছবি ও ভিডিও দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

বাবা সাকিব পবিত্র হজ পালন করার জন্য সৌদি আরবে আছেন। মা শিশির ছিলেন অব্রির সঙ্গেই। স্কুলের প্রথম দিনটি হেসে-খেলে আর ঘুরে বেড়িয়েই কাটিয়েছে অব্রি।

বিয়ের বয়স প্রায় ছয়। ‘স্পেশাল ডেটে’ (১২/১২/১২) অনেকটা ঘরোয়াভাবেই যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরকে বউ করে ঘরে এনেছিলেন সাকিব। সুখের সংসারে ২০১৫ সালের ৯ নভেম্বর ঘর আলোকিত করতে আসে অব্রি।  

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর