বিয়ের গুঞ্জন বিষয়ে মুখ খুললেন মেহজাবীন

সংগৃহীত ছবি

বিয়ের গুঞ্জন বিষয়ে মুখ খুললেন মেহজাবীন

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কয়েকদিন হলো জোর গুঞ্জন- তিনি নাকি বিয়ে করেছেন। মিডিয়াপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, দুই বছর আগে তার দীর্ঘ দিনের ‘প্রেমিক’ বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবকে বিয়ে করেছেন তিনি। বর্তমানে নাকি তারা একসঙ্গে গুলশানের একটি ফ্ল্যাটে থাকছেন।

প্রায়ই নাকি তারা অবকাশ যাপনে যান।

সম্প্রতি একসঙ্গে যুক্তরাষ্ট্র গিয়েছেন বলেও কানাঘুষা রয়েছে। এই নিয়ে একটি সংবাদমাধ্যমেও প্রকাশ পেয়েছে খবর।

তবে বিষয়টি নিয়ে সরাসরি মুখ না খুললেও, বিরক্তি প্রকাশ করেছেন মেহজাবীন।

বিয়ের বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যম যখন উত্তাল, সেই মুহূর্তে সোশ্যালে ঔদ্ধর্ত্যপূর্ণ স্ট্যাটাস দিলেন মেহজাবীন। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে ফেসবুক হ্যান্ডেলে ভেরিফাইড পেজে স্ট্যাটাসে লেখেন, ‘R.I.P Yellow Journalism.’

মেহজাবীন অবশ্য তার স্ট্যাটাসে স্পষ্ট করেননি, কেন তিনি হঠাৎ করে ‘ইয়োলো জার্নালিজম’-এর কথা বললেন। তবে তিনি যে কথিত সাংবাদিকদের প্রতি ক্ষুব্ধ সেটা স্পষ্ট। এ কারণেই আক্রামণাত্মক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

আরও পড়ুন : শাকিব খানের কোনো দোষ নেই : ইলোরা গহর

আদনান আল রাজীবের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। ২০১৮ সাল থেকে তাদের মন দেওয়া-নেওয়ার খবর ভেসে বেড়াচ্ছে।  

একসঙ্গে হাত ধরে হাঁটার ভিডিও ভাইরাল হয়েছে; কিন্তু বারবারই তারা একে অন্যকে ভালো বন্ধু বলে সম্বোধন করেছেন। প্রেম বা বিয়ে নিয়ে সরাসরি কোনো কিছুই শিকার করেননি। তাদের বিয়ের গুঞ্জনটি সত্য নাকি গুজব, তাই এখন দেখবার পালা।

news24bd.tv/আলী