পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল, সম্পাদক আরিফ

সংগৃহীত ছবি

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল, সম্পাদক আরিফ

অনলাইন ডেস্ক

মো. সাইফুল ইসলামকে সভাপতি ও মো. তানভীর হাসান আরিফকে সাধারণ সম্পাদক করে পটুয়াখালী জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে ৩৯ জনকে সহসভাপতি, ৯ জনকে যুগ্ম সম্পাদক ও একজন নারী নেত্রীসহ ৭ জনকে সাংগঠনিক সম্পাদক করে ৫৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এদিকে কমিটি ঘোষণার আধা ঘণ্টার মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষিত কমিটি থেকে অব্যাহতি নিয়েছেন কেন্দ্রীয় সদস্য রকিবুল হাসান রকি।

প্রসঙ্গত, ২০১৭ সালের জুলাই মাসে হাসান সিকদারকে সভাপতি ও ইকবাল হোসেন ভূঁইয়াকে (ওমর ফারুক) সাধারণ সম্পাদক করে তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন। পরে ২০১৯ সালের ২৯ জুন জেলা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করা হয়।  

পরবর্তীতে ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারী পটুয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

news24bd.tv/হারুন