ইডেন ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার

ইডেন ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার

অনলাইন ডেস্ক

রাজধানীর ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। বুধবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখা কমিটির উপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো। তবে বহিষ্কার হওয়া নেত্রীদের ব্যাপারে কোনো সিদ্ধান্তের কথা এতে বলা হয়নি।

গত ২৫ সেপ্টেম্বর দুই পক্ষের রেষারেষি ও মারামারির ঘটনায় ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সঙ্গে সাংগঠনিক শৃঙ্খলা ভঙের দায়ে ১৬ জনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছিল।

বহিষ্কৃত নেত্রীরা হলেন, ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সোনালী আক্তার, সুস্মিতা বাড়ৈ, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, তানজিলা আক্তার, জান্নাতুল ফেরদৌস, আফরোজা রশ্মি, মারজানা উর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি, সাদিয়া জাহান সাথী, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম বিন্তি, সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শর্মিলী, জান্নাত লিমা এবং সূচনা আক্তার।

news24bd.tv/সাব্বির