কাকে ‘হ্যাঁ’ বললেন মালাইকা?
কাকে ‘হ্যাঁ’ বললেন মালাইকা?

কাকে ‘হ্যাঁ’ বললেন মালাইকা?

অনলাইন ডেস্ক

বিয়ে, সন্তান জন্মের খবরে বলিউডে পাড়া বেশ সরগরম। এরই মধ্যে হাসিমুখে কপালে হাত দিয়ে খুশি মনে পোজ দিয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। আর সঙ্গে লেখা, “আমি হ্যাঁ বললাম। ” এতে শুরু হয়েছে নানা গুঞ্জন।

এই বুঝি তারকা অভিনেতা অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন! 

বুধবার সকাল সকাল মালাইকার এই পোস্ট দেখে জল্পনা শুরু, তাহলে কি আবারও বলিউড পাড়ায় বিয়ের সানাই বাজছে? কিন্তু স্পষ্ট করে কিছুই বোঝা যাচ্ছিল না। তবে সকলের শুভেচ্ছাবার্তায় সময় বাড়ার সঙ্গে সঙ্গে জল্পনাও হচ্ছিল জোরালো। বেলা বাড়তেই সব ধোঁয়াশা কাটল। সামনে এল সত্য ঘটনা।

অনুরাগীদের বেশিক্ষণ অপেক্ষা করাননি মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে তার বিয়ের জাল যখন বুনতে শুরু করেছেন সকলে, তখনই চমকে দিলেন অভিনেত্রী। তার আগের পোস্টে অনেকেই তার আঙুলে আংটিও খুঁজতে শুরু করেছিলেন। তবে এমন কিছুই হচ্ছে না। তাহলে হচ্ছেটা কী?

কোনও বিয়ের খবর নয়। আসলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’। যা দেখা যাবে ‘ডিজনি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। সেই শোয়ের জন্যই যে ‘হ্যাঁ’ বলেছেন তিনি। সেই কথাই স্পষ্ট করলেন অভিনেত্রী। লিখলেন, “আমি হ্যাঁ বললাম। আমার নতুন রিয়্যালিটি শো আসছে। যেখানে ব্যক্তি মালাইকাকে এইভাবে প্রথমবার দেখবেন আপনারা। আপনারা এতক্ষণ কী ভাবছিলেন? অপেক্ষা করুন। ” ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো।

news24bd.tv/হারুন