নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস।

প্রিয়াঙ্কার- নিকের বাগদান অনুষ্ঠানের জন্য বৃহস্পতিবার সকাল থেকেই তোড়জোর শুরু হয়। শুক্রবার রাতে প্রিয়াঙ্কার বাড়ি ফুল দিয়ে সাজাতে দেখা গেছে।

প্রিয়াঙ্কার বাড়িতে পূজোর অনুষ্ঠানও শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।

এমনকি পুজোর সামগ্রী নিয়ে পুরোহিতকেও প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে ঢুকতে দেখা গেছে। এই অনুষ্ঠান উপলক্ষে নানান সামগ্রী গাড়ি থেকে প্রিয়াঙ্কার বাড়ির সামনে নামাতেও দেখা গেছে। তারই বেশকিছু ছবি ফাঁস হয়েছে পাপারাজ্জির ক্যামেরায়।

শনিবার সকালে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসায় রোকা (আশির্বাদ) অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বিয়ের আয়োজন শুরু হয়।

পাঞ্জাবি রীতিনীতি অনুষ্ঠানে এই ‘রোকা সেরিমনি’ বিশেষ গুরুত্বপূর্ণ।

এদিকে প্রিয়াঙ্কার বাড়িতে পূজোর অনুষ্ঠানও শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি পুজোর সামগ্রী নিয়ে পুরোহিতকেও প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে ঢুকতে দেখা গেছে। রাতে তারকাদের উপস্থিতিতে এ আয়োজন মুখরিত হবে বলে জানা গেছে।

রোকা অনুষ্ঠানের কয়েকটি স্থিরচিত্র এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। স্থিরচিত্রে প্রিয়াঙ্কা-নিকের পাশে নিকের মা-বাবাকে ভারতীয় পোশাকে দেখা গেছে।

রোকা অনুষ্ঠানে প্রিয়াঙ্কার গায়ে জড়িয়েছেন হলুদ রঙের সেলোয়ার কামিজ আর নিক পরেছেন সাদা পাঞ্জাবি।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবরে জানা যায়, আগামী সেপ্টেম্বরে নিকের জন্মদিন। তারপরই মার্কিন এ পপ তারকার সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর