যুবলীগের মহাসমাবেশে অসুস্থ হয়ে নেতার মৃত্যু
যুবলীগের মহাসমাবেশে অসুস্থ হয়ে নেতার মৃত্যু

সংগৃহীত ছবি

যুবলীগের মহাসমাবেশে অসুস্থ হয়ে নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুবলীগের মহাসমাবেশে এসে অসুস্থ হয়ে মারা গেছেন রাজশাহী জেলার যুবলীগের এক নেতা। তার নাম জিন্নাত আলী হারুন (৪৫)। তিনি রাজশাহী জেলার মোহনপুর উপজেলার বাকশীমইল ইউনিয়নের যুবলীগের সভাপতি।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে দিকে সমাবেশে যোগ দেন তিনি।

এরপরই অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

এদিকে সমাবেশে যোগ দিয়ে মোহনপুর উপজেলার যুবলীগের সহসভাপতি খন্দকার মোতালেব হোসেন দোলন (৪২) অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার সকাল থেকে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। জুমার নামাজের পর তাদের ঢল নামে।

আশপাশের এলাকায় অবস্থান করা নেতাকর্মীরা মিছিল নিয়ে আসছেন মহাসমাবেশে। উদ্যানের আশপাশে চেকপোস্ট বসিয়ে জোরদার করা হয়েছে নিরাপত্তা। প্রতিটি প্রবেশপথে প্রত্যেককে তল্লাশি করে ঢুকতে দেয়া হচ্ছে সমাবেশস্থলে।

রং-বেরঙের ব্যানার, ফেস্টুন আর প্ল্যাকার্ড হাতে মিছিল নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মহাসমাবেশে এসেছেন যুবলীগের নেতাকর্মীরা। কর্মীদের মুখে জয়বাংলা স্লোগান আর মিছিলে মিছিলে প্রকম্পিত ছিল নগরীর রাজপথ। বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত কর্মীদের ছিল স্বতন্ত্র ড্রেসকোড। যা মিছিল আর শোডাউনে বাড়তি শোভাবর্ধন করেছে।

সংগঠনের প্রতি আবেগ, উচ্ছ্বাস আর ভালোবাসার বহিঃপ্রকাশ ছিল আগত কর্মীদের মুখে। নেতাকর্মীরা বলছেন, দেশের দুর্যোগ, দুর্বিপাকে সম্মুখপানে থাকার পাশাপাশি আগামী দিনে রাজপথে থেকে যেকোনো সহিংসতা রুখতে প্রস্তুত যুবলীগ।

news24bd.tv/কামরুল