মিমের স্ক্রিনশট ফাঁস করলো পরীমণি
মিমের স্ক্রিনশট ফাঁস করলো পরীমণি

সংগৃহীত ছবি

মিমের স্ক্রিনশট ফাঁস করলো পরীমণি

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সম্প্রতি পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। তার সন্তানের বাবা চিত্রনায়ক শরীফুল রাজ। 'গুণিন’ সিনেমায় একসাথে কাজ করতে গিয়ে দু'জনের আলাপ, তারপর প্রেম।

অবশেষে সম্পর্ক গড়ায় বিয়েতে। কিন্তু বিয়ের এতদিন পর আরেক অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সাথে পরীমনির দ্বন্দ্ব চলচ্চিত্রপাড়া ও সোশ্যাল মিডিয়ায় বেশ জমে উঠেছে।  

মূলত ফেসবুকে দুজনের পাল্টাপাল্টি আক্রমণাত্মক স্ট্যাটাসে তাদের মধ্যকার দন্দের বিষয়টি প্রকাশ্যে আসে। হঠাৎ কেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে স্ট্যাটাস দিলেন পরীমণি- এমন প্রশ্নের উত্তর খুঁজতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা।

ইতোমধ্যে দুই নায়িকা নিজেদের অবস্থান থেকে বিষয়টি তুলে ধরেছেন।

মিমের ভাষ্যমতে, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

এদিকে পরীর ভাষ্য, তিনি কখনও মিমকে হিংসা করেননি। বরং তিনি চাইতেন, রাজ-মিম জুটিকে নিয়ে আরও সিনেমা নির্মাণ হোক। রাজ্যের মা নিজেই এই জুটিকে নিয়ে সিনেমা বানাতে পরিচালকদের অনুরোধ জানিয়েছেন। প্রমাণস্বরূপ মিমের সঙ্গে আলাপের একটি স্ক্রিনশট ফাঁস করেছেন পরীমণি।

সেখানে দেখা যাচ্ছে, গত ২১ সেপ্টেম্বর মিমকে পরী লিখেছেন, ‘ইনফিনিটি সিজন ২’-এর জন্য তোমার সঙ্গে ডিরেক্টর (পরিচালক) কথা বলতে চায়। মেহেদী হাসিব নক দিবে তোমাকে। কথা বলে দেখো।

জবাবে মিম লেখেন, হাসিব ভাইয়ার সঙ্গে তো পরিচয় আছে। আচ্ছা কথা বলে নিচ্ছি।

এরপর তিনি পরীর উদ্দেশে আরও লিখেছেন, এত সকালে কি করো? বাবু উঠে গেছে? পরবর্তীতে একটি ইমোজি দিয়ে নিজের ভাব প্রকাশ করেছেন পরীমণি।

প্রসঙ্গত, বুধবার (৯ নভেম্বর) দিবারাত সোয়া ২টার দিকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেতা শরিফুল রাজ ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমণি। তার এক স্ট্যাটাসেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। হঠাৎ কেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে স্ট্যাটাস দিলেন পরীমণি- এমন প্রশ্নের উত্তর খুঁজতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা।
news24bd.tv/আলী