ধাক্কা দিলেই সরকার পতন হবে না: আমু
ধাক্কা দিলেই সরকার পতন হবে না: আমু

সংগৃহীত ছবি

ধাক্কা দিলেই সরকার পতন হবে না: আমু

অনলাইন ডেস্ক

গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার জন্য যুব লীগ, আওয়ামী লীগসহ  বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ বলে মন্তব্য করেছেন আমীর হোসেন আমু।  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে রাখা বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি এ মন্তব্য করেন।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে আমু বলেন, যারা কয়েকটি জেলায় মহাসমাবেশ করে খুব উৎফুল্ল হয়েছেন, ভাবছেন ধাক্কা দিলেই সরকার পতন হয়ে যাবে, শেখ হাসিনাকে দেশ থেকে সরিয়ে দেয়া যাবে তারা আহাম্মকের স্বর্গে বাস করছেন। আপনারা দেখুন আপনাদের বিভাগীয় সম্মেলন থেকে যুবলীগের সম্মেলনে উপস্থিতি বেশি হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও এর কোন অঙ্গসংগঠন কারো বন্দুকের নলের থেকে সৃষ্টি হয়নি। আওয়ামী লীগ সৃষ্টি হয়েছে তৃণমূল থেকে। তৃণমূল কোন কচু পাতার পানি নয় যে আপনাদের কথার ভিত্তিতে আওয়ামী লীগের পতন হবে।

বিএনপি অনেক হত্যাকাণ্ড করেছে মন্তব্য করে আমু বলেন, যখনি আপনারা ক্ষমতায় এসেছেন তখনই হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করেছেন।

শতশত নারীর সম্ভ্রম আপনারা নষ্ট করেছেন।

গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার জন্য যুবলীগ, আওয়ামী লীগসহ বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ।  

আমু আরও বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্দীপ্ত যুবসমাজকে একত্রিত করে সংগঠনটি গড়ে তোলেন শেখ ফজলুল হক মনি। তিনি আরও বলেন, ১৫ আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে হত্যার সময় শেখ ফজলুল হক মনিকেও হত্যা করা হয়। কারণ, হত্যাকারীরা জানতো যদি মনিকে বেঁচে থাকে তবে তার নেতৃত্বে আন্দোলন গড়ে উঠবে। হত্যাকারীদের উদ্দেশ্য সফল হবে না।

news24bd.tv/আজিজ