গণসমাবেশের মাঠে নামাজ পড়লেন বিএনপির নেতাকর্মীরা
গণসমাবেশের মাঠে নামাজ পড়লেন বিএনপির নেতাকর্মীরা

সংগৃহীত ছবি

গণসমাবেশের মাঠে নামাজ পড়লেন বিএনপির নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক

ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশস্থল কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠেই জুমার নামাজ আদায় করলেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি বিভিন্ন জেলা-উপজেলা থেকে আসা প্রায় দেড় হাজার নেতাকর্মী একসঙ্গে নামাজ আদায় করেন। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে এ নামাজে ইমামতি করেন কোমরপুর জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম আজাদ।

শরীয়তপুরের জাজিরা থেকে সমাবেশস্থলে আসা কলিম শেখ, রাজবাড়ীর নুরুল ইসলাম ফকির, ফরিদপুরের মধুখালীর আলী আহম্মেদ ও বোয়ালমারীর জহিরুল হক জহির বলেন, গত দুদিন ধরে আমরা সমাবেশস্থলে রাতদিন পার করছি।

আজ মাঠেই জুমার নামাজ আদায় করেছি। বিভিন্ন জেলা থেকে আসা বড় বড় নেতাদের সঙ্গে নামাজ আদায় করতে পেরে মনের মধ্যে বেশ ভালো লাগছে।

গণসমাবেশের সমন্বয়ক কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, গতকাল রাতে অনেক নেতা-কর্মী সমাবেশের মাঠে রাত কাটিয়েছেন। তাদের জন্য খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

আজও অনেকে বিভিন্ন স্থান থেকে রওনা হয়েছেন।

ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক মোদাররেস আলী ঈসা বলেন, নেতাকর্মীরা উজ্জীবিত। পরিবহন ধর্মঘটকে মাথায় রেখে এরই মধ্যে রাজবাড়ী, গোপালগঞ্জ, শরীয়তপুর ও ফরিদপুরের বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মাঠে এসেছেন। মাঠে উপস্থিত প্রায় দেড় হাজার নেতাকর্মীদের নিয়ে আমরা জুমার নামাজ আদায় করেছি।

news24bd.tv/আলী