ইতালি থেকে রুনেক্সের জন্য তরুণী ছুটে এলো কক্সবাজারে 
ইতালি থেকে রুনেক্সের জন্য তরুণী ছুটে এলো কক্সবাজারে 

সংগৃহীত ছবি

ইতালি থেকে রুনেক্সের জন্য তরুণী ছুটে এলো কক্সবাজারে 

অনলাইন ডেস্ক

প্রেমিকের টানে এবার নিজ দেশ  ইতালি ছেড়ে কক্সবাজারের রামুতে চলে এসেছেন রুবের টা (২৩) নামে এক প্রেমিকা। চলতি মাসেই  তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন। বুধবার (৯ নভেম্বর) ইতালির সার্দেনিয়া শহর থেকে বাংলাদেশের রামুতে আসেন তারা। রামু উপজেলার রুনেক্স বড়ুয়া (২৮) হাইটুপি বড়ুয়া পাড়ার ফ্রান্স প্রবাসী বিকাশ বড়ুয়ার ছেলে।

রুনেক্সের আদিবাড়ি উখিয়া উপজেলার রাজাপালংয়ের সীলের ছড়া এলাকায়। বর্তমানে বসবাস করেন রামু উপজেলা সদরের হাইটুপি বড়ুয়া পাড়ায়। তার বাবাও ফ্রান্স প্রবাসী।

তার পরিবারে সদস্যরা জানান, রুনেক্স প্রায় তিন বছর আগে ইতালিতে গিয়েছিলো।

সেখানে তিনি এ তরুণীর সঙ্গে একটি আবাসিক হোটেলে কাজ করতেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় এক বছরের বেশি সময় প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। এ সম্পর্কের ধারাবাহিকতায় তরুণী বাংলাদেশে আসেন। চলতি মাসেই পারিবারিকভাবে বিয়ে করবেন তারা।

রুনেক্স বড়ুয়া বলেন, তিন বছর আগে ইতালি গিয়েছিলাম। একটি হোটেলের রিসিভসনে কাজ করছিলাম। সেখানে পরিচয় হয় রুবের টার সঙ্গে। তারপর প্রেমের শুরু। এখন আমরা দেশে এসেছি বিয়ে করবো। আপনাদের দাওয়াত। সেও আমার পরিবারের সঙ্গে মানিয়ে নিচ্ছেন। আমার পরিবারও তাকে গ্রহণ করেছে। এ মাসেই বিয়ে হবে।

রুবের টা বলেন, মানুষের জীবন একটা। জীবনের সঙ্গীও একটা হওয়া উচিত। আমার সমাজে সেটা নেই। আমি বিশ্বাস করি রুনেক্স আমার জীবনে একমাত্র সঙ্গী হয়ে থাকবেন। ওকে পেয়ে আমি দারুণ খুশি। তার পরিবারের সবার সঙ্গে আমার ভাল সম্পর্ক তৈরি হয়েছে। এ ধারা সামনের দিনগুলোতে বজায় থাকবে সেই প্রার্থনা করি।

রুনেক্সের ভাই শাওন বড়ুয়া বলেন, আমরা আনন্দিত। ভাই-বৌদির উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। তিনি জানান, ভাষাগত কিছু সমস্যা থাকলেও সবকিছুতেই মানিয়ে নিচ্ছেন, পড়ছেন বাঙালি পোশাকও। লোকজন আজ সকাল থেকে তাকে দেখার জন্য তাদের বাড়িতে ভিড় করছে। তারা ঘুড়ে বেড়াচ্ছে কক্সবাজার সমুদ্র সৈকতসহ নানা স্থান।  

রুনেক্সের মা সুমি বড়ুয়া বলেন, আমাদের স্বপ্ন ছিল তাকে বিদেশী বিয়ে করাবো। সেটায় বাস্তবে রূপ পাচ্ছে। তাদের ধুম-ধাম করে বিয়ে দেবো। সবাইকে আমন্ত্রণ জানাবো। সবাই তাদের জন্য দোয়া করবেন।

news24bd.tv/আলী