আসছে হেরাফেরি ৩, থাকছেন না অক্ষয়
আসছে হেরাফেরি ৩, থাকছেন না অক্ষয়

সংগৃহীত ছবি

আসছে হেরাফেরি ৩, থাকছেন না অক্ষয়

অনলাইন ডেস্ক

২০০০ সালে প্রথম মুক্তি পায় পরিচালক প্রিয়দর্শনের ‘হেরাফেরি’ ছবি। ছবিতে রাজুর চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। শ্যামের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল শেঠি ও বাবু ভাইয়ার চরিত্রে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালকে। এই ত্রয়ীর অভিনয় বিপুল জনপ্রিয়তা দিয়েছিল ছবিটিকে।

প্রথম ছবির তুমুল জনপ্রিয়তার পর ২০০৬ সালে মুক্তি পায় ‘ফির হেরাফেরি’। সেই ছবিতেও ওই তিন চরিত্রে দেখা গিয়েছিল অক্ষয়, সুনীল ও পরেশকে।

দীর্ঘ সময় পর আবারো রূপালি পর্দায় ফিরছে জনপ্রিয় এই কমেডি ছবি। রাজু, শ্যাম ও বাবু ভাইয়ার নানা কারসাজি আবার রুপোলি পর্দায় দেখা যাবে।

বলিপাড়ার জনপ্রিয় কমেডি ছবি ‘হেরাফেরি’র তিন নম্বর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আর এই ছবির তিন নম্বর সিক্যুয়েলে দেখা যাবে বলিউডের নায়ক কার্তিক আরিয়ানকে।

শুক্রবার এক টুইটার ব্যবহারকারীর প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন অভিনেতা পরেশ রাওয়াল। ‘হেরাফেরি ৩’ ছবিতে কার্তিক থাকছেন বলে টুইটারে জানিয়েছেন পর্দার ‘বাবু ভাইয়া’।

ছবির সাফল্যের কথা মাথায় রেখেই ‘হেরাফেরি ৩’ ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে এই ছবিতে কারা অভিনয় করবেন, এ নিয়ে জল্পনা চলছে। শোনা গিয়েছিল, আবার দেখা যেতে পারে অক্ষয়কে। কিন্তু এ-ও দাবি করা হয় যে, সিক্যুয়েলে নাকি থাকবেন না অক্ষয়। এর মধ্যেই পরেশ রাওয়াল জানিয়ে দিলেন যে, হেরাফেরির তিন নম্বর সিক্যুয়েলে দেখা যাবে কার্তিককে।

এর আগে, গত জুন মাসে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা জানিয়েছিলেন যে, অক্ষয়,সুনীল ও পরেশকে নিয়েই তৈরি করা হবে ‘হেরাফেরি ৩’। অর্থাৎ, ছবির মূল তিন চরিত্রের অভিনেতারা একই থাকবেন।

news24bd.tv/আজিজ

এই রকম আরও টপিক