এবার পরী-মিম-রাজ ইস্যুতে মুখ খুললেন জায়েদ খান

পরী-মিম-রাজ-জায়েদ খান

এবার পরী-মিম-রাজ ইস্যুতে মুখ খুললেন জায়েদ খান

পরী-মিম-রাজ-জায়েদ খান

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনির ফেসবুক পোস্টকে ঘিরে সিনেমা পাড়ায় চলছে চুলছেড়া বিশ্লেষণ। বুধবার (৯ নভেম্বর) স্বামী শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্ক থাকার ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। সেইসঙ্গে নির্মাতা রায়হান রাফির ওপরও বেশ চটেন তিনি। নির্মাতাকে 'দালাল' বলেও আখ্যা দেন।

এরপর থেকে উভয়পক্ষের পাল্টাপাল্টি মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া। তবে সিনেমা পাড়ার কেউ কেউ পরীর পক্ষে কথা বলছেন। কেউ আবার মিমকে স্বান্তনা দিয়ে তাকেই সাপোর্ট করছেন।

এতো আলোচনা-সমালোচনার মধ্যেই এ বিষয়ে কড়া মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয় বলে মনে করেন এ অভিনেতা। বলেন, এসব বিষয় ঘরের ভেতরে বেডরুম বা ড্রয়িংরুমেই শেষ করে দেওয়া উচিত।

গতকাল শুক্রবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জায়েদ খান এসব কথা বলেন।

অভিনেতা বলেন, শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু এ বিষয়ে ফেসবুকে পোস্ট দিয়ে সবাইকে জানানোর পক্ষে আমি নই। আমার জীবনেও অনেক ঘটনা আছে যা আমি ফেসবুক লাইভে এসে বলিনি। এতে আসলে মানুষ হাসে। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত।

মিম ও পরীমনির উদ্দেশে জায়েদ খান বলেন, তোমাদের এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।

জ্জজ

বুধবার দিবাগত রাতে নিজের ফেসবুকে পরীমনি মীমকে ট্যাগ করে স্বামীকে নিয়ে সন্তুষ্ট থাকার কথা বলেছেন।  সেখানে তিনি মিম ও রাজের দুই ছবির পরিচালক রায়হান রাফিকে 'দালাল' বলে আখ্যা দেন।

মিমকে ট্যাগ করে পরীমনি লেখেন, 'মিম, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। '

অন্যদিকে রাফিকে ট্যাগ করে পরীমনি লেখেন, 'সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি। '

আর চিত্রনায়ক স্বামী রাজের উদ্দেশে পরী লেখেন, 'এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয় নাই তোমার। '

news24bd.tv/রিমু