‘নিজেকে নিজে বিয়ে করেও’ অন্তঃসত্ত্বা সেই অভিনেত্রী

সংগৃহীত ছবি

‘নিজেকে নিজে বিয়ে করেও’ অন্তঃসত্ত্বা সেই অভিনেত্রী

অনলাইন ডেস্ক

জনপ্রিয় ধারাবাহিক ‘দিয়া অউর বাতি হম খ্যাত’ অভিনেত্রী কণিষ্কা সোনি নিজেকে নিজেই বিয়ে করে হৈচৈ ফেলে দেন। নতুন করে তাঁর অন্তঃসত্ত্বার খবরে আবারও আলোচনায় এসেছেন। নিজেকে নিজে বিয়ে তো করা যায়, কিন্তু অন্তঃসত্ত্বা হওয়াটা কি সত্যিই সম্ভব? এই প্রশ্নই দানা বেঁধেছে নেটিজেনদের মনে।  

বর্তমানে নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী কনিষ্কা সোনি।

নিউইয়র্কের পার্ক থেকে একটি ভিডিও শেয়ার করেন এ অভিনেত্রী। সেখানেই নেটিজেনদের নজর কেড়েছে কনিষ্কার 'বেলি ফ্যাট'। এরপরেই তাঁর অন্তঃসত্ত্বা নিয়ে কানাঘুষো শুরু হয়। তবে এটা যে নিছকই চোখের ভুল সেই যুক্তিই দিলেন অভিনেত্রী ।

কণিষ্কার মতে, সামান্য ভুঁড়ি বা বেলি ফ্যাটের জন্য তাঁকে অন্তঃসত্ত্বা ভাবাটা একেবারেই যুক্তিযুক্ত নয়। কারণ তিনি নিজেকে নিজে বিয়ে করেছেন। বিদেশে ছুটির মেজাজে মুখোরোচর খাবার খাওয়ার ফলে এই বেলি ফ্যাট। একটু বেশি মাত্রায় পিৎজা, বার্গার খাওয়ার জন্যই হালকা ভুঁড়ি উঁকি মারছে। ওজনটাও একটু বেড়েছে।

অভিনেত্রীর সাফ কথা, তিনি সেলফ ম্যারেড হলেও সেলফ প্রেগন্যান্ট নন।  

বছর ২৪-এর অভিনেত্রী কণিষ্কা সোনি গত আগস্টে নিজেকে নিজে বিয়ের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন ঠিকই, তবে কড়া সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে।  

কণিষ্কা একটি পোস্টে লিখেছিলেন, ‘আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকেই চোখ কপালে তুলছেন জানি। কিন্তু, আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী। আমার মনে হয়, শুধুমাত্র সঙ্গমের জন্য বিয়ে নয়। ভালোবাসা, সততার জন্য বিয়ের মতো সুন্দর সম্পর্ক। কিন্তু, এই বিষয়গুলো থেকে আমার বিশ্বাস ওঠে গেছে। তাই আমি একাই বাঁচতে চাই।

news24bd.tv/হারুন