অর্জুনকে বিয়ে নয়, অন্য বিষয়ে রাজি: মালাইকা

সংগৃহীত ছবি

অর্জুনকে বিয়ে নয়, অন্য বিষয়ে রাজি: মালাইকা

অনলাইন ডেস্ক

রীতিমতো সবাইকে বোকা বানালেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। ১০ বছরের ছোট বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের বিষয়ে নতুন বার্তা দিলেন এই অভিনেত্রী। তিনি এবার স্পষ্ট জানিয়ে দিয়েছেন, অর্জুন কাপুরকে বিয়ে করার আপাতত কোনও পরিকল্পনা তার নেই।

ব্যাপারটা একটু খোলসা করা যাক।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) মালাইকা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমি হ্যাঁ বলেছি!’ মালাইকার এই পোস্ট দেখে গোটা বলিউডে রটে যায় বহুদিনের প্রেমিক অর্জুন কাপুরকে বিয়ের জন্য নাকি হ্য়াঁ বলেছেন তিনি। এমনকি, রটে যায় অর্জুন ও মালাইকার এনগেজমেন্টের খবরও। তবে এসব গুঞ্জনে ইতি টানলেন মালাইকা নিজেই।  

মালাইকা আরেকটি পোস্টে স্পষ্ট জানালেন, তাঁর আগের পোস্টের সঙ্গে বিয়ের কোনও সম্পর্কই নেই।

গোটা কাণ্ডটা যে এক রিয়্যালিটি শোয়ের প্রচারে, তা মালাইকা বুঝিয়ে দিলেন নতুন পোস্টে।

মালাইকা তাঁর ইনস্টাগ্রামে আরও পোস্ট করেন, ‘মুভিং উইথ মালাইকা’ নামে একটি রিয়্যালিটি শোয়ের ঝলক। সেই ঝলক শেয়ার করে মালাইকা লিখলেন, অবশেষে হ্য়াঁ বলেই ফেললাম হটস্টারকে। নতুন এক রিয়্যালিটি শোয়ের জন্য। ।

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে হাজারও গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন এ বলিউড জুটি। এই তো কিছুদিন আগে প্যারিস ঘুরে এসেছিলেন তারা। চুটিয়ে প্রেম করেছেন। ছবিও আপলোড করেন তারা। তবে বিয়ে নিয়ে যে আপাতত কিছু ভাবছেন না মালাইকা, তা ফের বুঝিয়ে দিলেন বলিউড সুন্দরী।

news24bd.tv/হারুন