শতভাগ উজাড় করে খেলার প্রতিশ্রুতি মেসির

সংগৃহীত ছবি

শতভাগ উজাড় করে খেলার প্রতিশ্রুতি মেসির

অনলাইন ডেস্ক

এক জীবনে সব পাওয়া হলেও আক্ষেপের নাম বিশ্বকাপ। হয়তো শেষ বারের মতো বিশ্বকাপ খেলবেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। ক্যারিয়ারের পড়ন্ত বেলায় এসে সেই আক্ষেপটাও হয়তো ঘোচাতে চাইবেন তিনি। পেতে চাইবেন বিশ্বকাপ জয়ের অমৃত স্বাদ।

বিশ্বকাপের আগে কথা বলেছেন মেসি। জানিয়েছেন শতভাগ উজাড় করে দিতে চান দলের জন্য।  

বিশ্বকাপের ৩২ দলের মতোই কাতারে ভিড় জমাতে শুরু করেছে ফুটবল সমর্থকরা। যাদের একটা বড় অংশ বিশ্বকাপে সমর্থন দিবেন মেসির আর্জেন্টিনাকে।

মেসিও চান শেষ বেলায় ভক্তদের জন্য হলেও একটা শিরোপা জিততে।

ভক্তদের উদ্দেশ্যে মেসি বলেন, ‘যেকোনো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে আমরা বলে থাকি, সব সময় ভালোবাসার জন্য কৃতজ্ঞতা। আপনাদের মতো আমিও রোমাঞ্চ অনুভব করছি। আশা করছি নিজেদের শতভাগ উজাড় করে খেলতে পারব। আমরা যেকোনো দলের বিপক্ষেই লড়ব; কারণ, গ্রুপটা শক্তিশালী। সব ম্যাচকেই সমান চোখে দেখতে হবে। কেউ যে এতটুকু ছাড় দেবে না, সে বিষয়ে আমি নিশ্চিত। আশা করি সেরা ফল নিয়েই আসতে পারব এবং ঈশ্বর আমাদের সহায় হোন। ’

কাতার বিশ্বকাপ শুরু হবে ২০ নভেম্বর থেকে। ‘সি’ গ্রুপে আর্জেন্টিনার তিন প্রতিদ্বন্দ্বী সৌদি আরব, মেক্সিকো ও পোল্যান্ড। ২২ নভেম্বর সৌদি আরবের মুখোমুখি হয়ে আর্জেন্টিনাকে তৃতীয় বিশ্বকাপ এনে দেওয়ার অভিযাত্রা শুরু করবেন মেসি। এ নিয়ে দেওয়া সাক্ষাৎকারে ভক্তদের অদ্ভুত এক আচরণ নিয়েও কথা বলেন সাতবারের বর্ষসেরা এই ফুটবলার।

ভক্তদের এমন আচরণ নিয়ে মেসি বলেন, ‘মাঝেমধ্যে ভয় লাগে। যেমন ধরুন আর্জেন্টিনার সর্বশেষ ম্যাচেই এমন ঘটেছে। নিরাপত্তারক্ষীরা এসে পরিস্থিতি সামলাতে গিয়ে আমাকে মেরেও বসেছে! ভক্তরা নিজেদের পরিণতি জেনেও এই যে ঝুঁকি নিয়ে মাঠে ঢুকে পড়েন, সেটি ‘আসলে ভালোবাসার নিদর্শন। তাঁরা জানেন পরে কী হতে পারে। তবু এটা করে থাকেন। ’

news24bd.tv/আমিরুল