গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে
গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে

ছবি: নিউজ টোয়েন্টি ফোর

গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক

গাজীপুরের কোনাবাড়িতে ঝুটের গুদামে লাগা আগুন প্রায় ৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ৬ ঘণ্টার চেষ্টায় সকাল ৭টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে মধ্যরাতে আগুন লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার মধ্যরাতে মহানগরীর কোনাবাড়ী এলাকায় একটি ঝুটের গোডাউনে আগুন লাগে।

পরে সেই আগুন আশপাশের একাধিক ঝুট গোডাউনে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে গাজীপুরের জয়দেবপুর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আগুনের ভয়াবহতা বাড়লে টঙ্গী থেকে একটি ও কালিয়াকৈর থেকে ২ টিসহ মোট ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের জন্য কাজ করে।

গাজীপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন সংবাদ মাধ্যমকে জানান, কোনাবাড়ি এলাকায় স্থানীয় সেলিম শেখের মালিকানাধীন ঝুটের গুদা‌মে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তে চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পে‌য়ে গাজীপুর, কালিয়াকৈর ও কাশিমপুর ডিবিএল মিনি ফায়ার সার্ভিসের ৬টি ইউ‌নিট আগুন নিয়ন্ত্রণ কা‌জে যোগ দেয়। আগু‌নে পু‌ড়ছে ঝুট মালামাল, ঢেউটিনসহ গুদা‌মের বিপুল প‌রিমাণ মালামাল। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে জানিয়েছেন তিনি।

news24bd.tv/ইস্রাফিল