ট্রফির জন্য লড়াই কখনো সহজ হয় না: বাটলার
ট্রফির জন্য লড়াই কখনো সহজ হয় না: বাটলার

সংগৃহীত ছবি

ট্রফির জন্য লড়াই কখনো সহজ হয় না: বাটলার

অনলাইন ডেস্ক

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আজ ফাইনালে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড-পাকিস্তান। দুটি দলই এর আগে একবার করে টি-২০ বিশ্বকাপ জয় করেছে। এবার কাদের হাতে উঠবে শিরোপা? ফাইনালপূর্ব সংবাদ সম্মেলনে ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার বলেন, শিরোপার লড়াই কখনো সহজ হয় না। কঠিন এক লড়াইয়ের জন্যই প্রস্তুতি নিয়েছে ইংলিশরা।

বাটলার বলেন, ‘যেকোনো সময়ই বিশ্বকাপের ফাইনাল খেলার সুযোগ পাওয়া একটা বিরাট সম্মানের ব্যাপার। দলের সবাই ফাইনাল নিয়ে বেশ রোমাঞ্চিত। আগের ম্যাচের পারফরম্যান্স আমাদেরকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে। তবে কালকের (আজ) ম্যাচে এর কোনো অর্থই নেই।

আমরা সম্পূর্ণ নতুন একটা ম্যাচ খেলবে নামব খুবই শক্তিশালী এক প্রতিপক্ষের সঙ্গে। আর সব সময়ই আপনি যখন কোনো ট্রফির জন্য লড়াই করবেন, তা সহজ হবে না মোটেও। ’ ফাইনালের আগে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এভাবেই বললেন ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার।  

সেমিফাইনালে বাটলার (৮০) আর অ্যালেক্স হেলসের (৮৬) দুরন্ত ব্যাটিংয়ে ভারতকে উড়িয়ে দিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ইংলিশরা। তবে সেমিফাইনাল ম্যাচের কথা ভুলে কেবল ফাইনাল নিয়েই ভাবছে তারা।

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি টি-২০ ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-পাকিস্তান। চলতি বছরেই খেলেছে ৭টি টি-২০। এর মধ্যে চারটিতে জিতেছে ইংল্যান্ড। তিনটিতে জিতেছে পাকিস্তান। একে অপরের কাছে প্রতিপক্ষ হিসেবে বেশ চেনা দুই দল।

news24bd.tv/ইস্রাফিল