বুড়িগঙ্গায় পাওয়া মরদেহটি ছাত্রলীগ নেতা, কৃষি উদ্যোক্তা বিপ্লবের
বুড়িগঙ্গায় পাওয়া মরদেহটি ছাত্রলীগ নেতা, কৃষি উদ্যোক্তা বিপ্লবের

বুড়িগঙ্গায় পাওয়া মরদেহটি ছাত্রলীগ নেতা, কৃষি উদ্যোক্তা বিপ্লবের

নিজস্ব প্রতিবেদক

পাঁচ দিন আগে নিখোঁজ কৃষি উদ্যোক্তা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা দুরন্ত বিপ্লবের লাশ মিললো নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে।

শনিবার (১২ নভেম্বর) বিকালে পাগলা ঘাট থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে ৭ নভেম্বর সন্ধ্যায় কেরাণীগঞ্জ থেকে মোহাম্মদপুরে মায়ের বাসায় যাওয়ার পথে নিখোঁজ হন দুরন্ত বিপ্লব।

ময়না তদন্তকারী চিকিৎসক ডা. মফিজুল ইসলাম জানান, দুরন্ত বিপ্লবের মাথায় ও বুকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

লাশ পচে যাওয়ায় আঘাতের বিষয়গুলো পুরোপুরি পরিষ্কার নয়।

নারায়ণগঞ্জ গিয়ে নিহতের ছবি দেখে মরদেহের পরিচয় শনাক্ত করেন স্বজনরা৷ সুষ্ঠু তদন্ত শেষে হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। নিহতের বোন জানান, গত ৮ তারিখ আমরা জানতে পারি ভাইয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে আমরা ৯ তারিখ থানায় মামলা করি।

পরে গতকাল রাতে নারায়ণগঞ্জ থানা থেকে একটা মরদেহ পাওয়া গেছে বলে জানানো হয়। আমরা গিয়ে লাশ শনাক্ত করি।

পাগলা নৌ পুলিশের উপ পরিদর্শক শাহজাহান জানান, নিখোঁজের আগে দুরন্ত বিপ্লবের মোবাইল ফোনের সবশেষ লোকেশন ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ৷ রাত তিনটার দিকে উত্তর পানগাঁওয়ে বুড়িগঙ্গা নদীর কিনার থেকে এটি উদ্ধার করা হয়।

১৯৯৬ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে অনার্স শেষ করেন বিপ্লব। সে সময় তিনি ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক