তত্ত্বাবধায়ক সরকার মামা বাড়ির আবদার, ওটা ভুলে যান: কাদের
তত্ত্বাবধায়ক সরকার মামা বাড়ির আবদার, ওটা ভুলে যান: কাদের

তত্ত্বাবধায়ক সরকার মামা বাড়ির আবদার, ওটা ভুলে যান: কাদের

ঝিনাইদহ প্রতিনিধি

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার মামা বাড়ির আবদার, ওটা ভুলে যান। ওটা এখন মিউজিয়ামে থাকবে।

বিএনপির উদ্দেশে সেতুমন্ত্রী আরও বলেন, সরকার পতন নিয়ে যেভাবে লাফালাফি করছেন। আগুন নিয়ে খেলছেন, সন্ত্রাস করছেন।

বেশি বাড়াবাড়ি করলে বিএনপি নেতাদের আগের মতই পরিণতি হবে।

তিনি বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে বলেন, মুচলেকা দিয়ে রাজনীতি থেকে বিদায় নিয়ে লন্ডনে পালিয়ে গেছেন। অর্থপাচার করে ৭ বছর জেল হয়েছে। অর্থপাচারকারী দণ্ডপ্রাপ্ত আসামি তারেক জিয়া নাকি বিএনপির নেতা হবে।

এটার বিরুদ্ধে খেলা হবে।

ঝিনাইদহ শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি এ সব কথা বলেন কাদের। জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, মাহবুবউল আলম হানিফ এমপি, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি।

এসময় বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম উদ্দেশ্য করেন কাদের বলেন, ফখরুল সাহেব বসে আছেন টাকার বস্তার ওপর। টাকা ওড়ে আকাশে। মনোনয়ন বাণিজ্য শুরু হয়ে গেছে। কারে এমপি দেবে তার এতো টাকায়? কাকে আবার জাতীয় সরকার বানাবে। মন্ত্রী বানাবে তার এতো টাকায়। এই হলো তাদের চেহারা। এর বিরুদ্ধে খেলা হবে। বাঁশের লাঠিতে জাতীয় পতাকা লাগানো; এটা আমরা হতে দেব না।

news24bd.tv/FA